বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হ্যান্ডকাফ সহ পালিয়ে গেছে ৩ মাদক ব্যবসায়ী

হ্যান্ডকাফ সহ পালিয়ে গেছে ৩ মাদক ব্যবসায়ী

দরপণ ডেস্ক : যশোরের শার্শায় পুলিশের হাতে আটক তিন মাদক ব্যবসায়ী হ্যান্ডক্যাপসহ পালিয়ে গেছে। সোমবার (৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, উপজেলার গোগা আমলার মাঝের পাড়া রফিকুলের বাড়ির সামনের পাকা রাস্তায় রাত ৮টার দিকে ১০০ বোতল ফেন্সিডিল, কালো রঙের পালসার (যশোর ল ১৩:৩৭৮৯) ও একটি বাইসাইকেলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। আটকের পর তাদের হ্যান্ডক্যাপ পড়িয়ে এএসআই রবিউল ও সোর্স মাদক গণনা করতে ব্যস্ত হয়ে পড়লে সুযোগ বুঝে পালিয়ে যায়।
এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম বলেন, হ্যান্ডক্যাপসহ আসামি উদ্ধারের কাজ অব্যাহত আছে, আমি স্পটে আছি।

নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরানের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
উল্লেখ্য, এর আগে গত রোববার দুপুর সাড়ে ১২টার দিকে শার্শার ছোট নিজামপুর গ্রামে মাদকের অভিযান পরিচালনা করতে গিয়ে দুই মাদক ব্যবসায়ী হ্যান্ডক্যাপসহ পালিয়ে যায় ও এক পুলিশ কর্মকর্তার গুলিসহ অস্ত্র পথের মধ্যে হারিয়ে যায়। পরে স্থানীয়রা সহযোগিতা করে প্রায় পৌণে ১ ঘণ্টা পরে ঐ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশের নিকট সোপর্দ করে। পরে অনেক খোঁজাখুঁজির পর হারিয়ে যাওয়া গুলিসহ অস্ত্র উদ্ধার করে পুলিশ। গত ১৪ জুলাই সকাল ১০টায় বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আকবারের হাত থেকে মাদক ব্যবসায়ী হ্যান্ডক্যাপসহ পালিয়ে যাওয়ার ৮ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছিলো।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।