বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হবিগঞ্জে কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত দুজন বিমান ও সেনা বাহিনীর সদস্য

হবিগঞ্জে কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত দুজন বিমান ও সেনা বাহিনীর সদস্য

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটে ‘হোমওয়ার্ক’ করিয়ে দেয়ার কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে সাওতাল কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক সেনা সদস্য ও এক বিমান বাহিনীর সৈনিকের বিরুদ্ধে।

এ ঘটনায় মঙ্গলবার বিকেলে ধর্ষিতার বড় বোন বাদি হয়ে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম।

মামলার আসামীরা হলেন- চুনারুঘাট উপজেলার নালুয়া চা বাগান এলাকার নিবারণ ভৌমিকের ছেলে বিমান বাহিনীর সৈনিক খোকন ভৌমিক (২৫) এবং একই এলাকার সাগর ভৌমিকের ছেলে সেনা বাহিনীর সদস্য বিশ্বজিৎ ভৌমিক (২৪)। এছাড়া ধর্ষণের শিকার কিশোরী একই এলাকার জনৈক ব্যক্তির মেয়ে এবং কুলাউড়া ডানকান ফাউন্ডেশন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।

মামলার বিবরণে জানা যায়- প্রতিবেশি হওয়ায় ধর্ষীতার পরিবার ও অভিযুক্তদের পরিবারের মধ্যে ভালো সম্পর্ক ছিল। গত ১১ সেপ্টেম্বর ‘হোমওয়ার্ক’ করিয়ে দেয়ার কথা বলে অভিযুক্তরা ওই কিশোরীকে বিমান বাহিনীর সৈনিক খোকন ভৌমিকের ঘরে ডেকে নিয়ে যায়। পরে সেখানে সেনা সদস্য বিশ্বজিৎ ভৌমিকের সহযোগিতায় খোকন তাকে ধর্ষণ করে। এ সময় বিষয়টি কাউকে না জানানোর জন্য ওই কিশোরীকে চাপ দেয়া হয়। ভয়ে ও লজ্জায় সে কাউকে কিছু বলেনি। এদিকে, তার শারীরিক পরিবর্তন ও হাটা-চলা দেখে তার মা বিষয়টি বুঝতে পেরে গালিগালাজ করেন।

একপর্যায়ে গত ১৫ সেপ্টেম্বর ওই কিশোরী তার বড় বোনকে মোবাইল ফোনে বিষয়টি জানালে তিনি চুনারুঘাট এসে ওই কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার ডাক্তারি পরিক্ষা ও চিকিৎসা সম্পন্ন করে বাড়িতে যাওয়ার পরও নিরিহ চা শ্রমিক হওয়ায় মামলা করতে ভয় পান। এক পর্যায়ে এলাকার ময়মুরব্বিদের সহায়তা মঙ্গলবার চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক ধাম বলেন ,ধর্ষণের শিকার কিশোরীর বড় বোন বাদি হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করবে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।