মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সুরমা সেতু আপ্রোচ সড়ক ও টোলপ্লাজার নির্মাণ কাজ উদ্বোধন

সুরমা সেতু আপ্রোচ সড়ক ও টোলপ্লাজার নির্মাণ কাজ উদ্বোধন

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ-ছাতক-দোয়ারাবাজার সড়কের ছাতক সুরমা সেতু ‘অ্যাপ্রোচ সড়ক ও টোল প্লাজা’ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (সেপ্টেম্বর ১৭) দুপুরে উপজেলার কালারুকা ইউনিয়নের মাধবপুরে নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

 

পরে ছাতকের কিবরিয়া কমপ্লেক্সে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ আলোচনা সভায় সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন- সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

বিশেষ অতিথির বক্তব্য দেন সড়ক ও জনপথ বিভাগ সিলেট জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী তুষার কান্তি সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সোহেল মাহমুদ, সড়ক ও জনপথ বিভাগরে নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, দোয়রাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. আব্দুর রহিম, ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. গোলাম কবির প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেন, আমার নির্বাচনী এলাকা ছাতক-দোয়ারাবাজার উপজেলার চার লাখ মানুষের প্রাণের দাবি বাস্তবায়নের লক্ষ্যে গোবিন্দগঞ্জ-ছাতক-দোয়ারাবাজার সড়কের ছাতকের সুরমা নদীর ওপর সুরমা সেতু নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে। এখন অ্যাপ্রোচ সড়ক ও টোল প্লাজার কাজ শুরু হবে। বিগত সময়ে ভূমি অধিগ্রহণ ও মামলা জটিলতায় কাজের ধীরগতি ছিল। জনস্বার্থে গত ১৪ সেপ্টেম্বর ক্ষতিগ্রস্তরা উচ্চ আদালত থেকে স্বেচ্ছায় মামলা তুলে নেওয়ায় আজ অ্যাপ্রোচ সড়ক ও টোল প্লাজা কাজ আনুষ্ঠানিকভাবে কাজ শুরু হয়। আশা করা যাচ্ছে আগামী জুনের মধ্যে এই সেতু দিয়ে যানবাহন চলাচল করবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।