শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও ধারণ করে প্রতারণা

সিলেটে প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, ভিডিও ধারণ করে প্রতারণা

দর্পণ ডেস্ক : সিলেটে প্রেমের ফাঁদ পেতে এক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলে আদিল হোসাইন লিমন (২৩) নামে এক যুবক। এরপর শারীরিক সম্পর্কের ভিডিওচিত্র ধারণ করে প্রতারণা করে সে।

এ ঘটনায় মামলা দায়েরের পর ওই লিমনকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই দেলোয়ার হোসেন যুগান্তরকে জানান, গত ১৮ ফেব্রুয়ারি লিমনকে আসামি করে নারী ও শিশু নির্যাতনসহ পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী তরুণী। ওই রাতেই নগরীর মিরবক্সটুলা এলাকা থেকে পুলিশ অভিযুক্ত লিমনকে গ্রেফতার করে। সুনামগঞ্জের বাসিন্দা আদিল বর্তমানে নগরীর মীরবক্সটুলায় বসবাস করে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব পরিচয়ের সুবাদে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন লিমন। গত ১২ ফেব্রুয়ারি হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ বাবাকে দেখতে সিলেট আসেন তরুণী (২৩)। দুপুরের দিকে তরুণীকে নিয়ে নগরীর তালতলা এলাকার হোটেল বিলাসে নিয়ে যান লিমন। মামলায় অভিযোগ করা হয়, সেখানে তরুণীকে ধর্ষণ করে লিমন। মোবাইল ফোনে এর ভিডিওচিত্রও ধারণ করে সে।

তরুণীর অভিযোগ, ওই ভিডিওচিত্র দেখিয়ে লিমন প্রতারণা শুরু করে। ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই তরুণীর কাছে টাকা দাবি করে সে। গত ১৪ ফেব্রুয়ারি লিমনকে ৫ হাজার টাকা দেন তরুণী। এরপর পুনরায় শারীরিক সম্পর্ক স্থাপন এবং টাকার জন্য তরুণীকে চাপ দিতে থাকে লিমন। এতে রাজী না হওয়ায় ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় লিমন। এরপর তরুণী থানায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।