শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে গনধর্ষণ মামলার আসামী গ্রেফতার করায় পুরষ্কিত হলেন সিলেটে জেলা ডিবির ওসি সাইফুল

সিলেটে গনধর্ষণ মামলার আসামী গ্রেফতার করায় পুরষ্কিত হলেন সিলেটে জেলা ডিবির ওসি সাইফুল

দর্পণ ডেস্ক : এমসি কলেজের আলোচিত গনধর্ষণ মামলার আসামী গ্রেফতার করায় পুরস্কার পেলেন সিলেটে জেলা ডিবির ওসি সাইফুল।
সিলেটে আলোচিত এমসি কলেজে গনধর্ষণ মামলার অন্যতম দুইজন আসামীকে গ্রেফতার করায় পুলিশ সুপারের নিকট থেকে শুভেচ্ছা স্মারক ও নগদ অর্থ পুরস্কার পেলেন জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ সাইফুল আলম।

রবিবার (১৮ অক্টোবর) দুপুর ১২ ঘটিকার সময় জেলা পুলিশ লাইন্সের শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে মাসিক কল্যান সভায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তাকে শুভেচ্ছা স্মারক সহ নগদ ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা পুরস্কার প্রদান করেন।
উল্লেখ্য গত ২৫ সেপ্টেম্বর সন্ধার পর সিলেটের এমসি কলেজ ক্যাম্পাসে সংঘবদ্ধভাবে কয়েকজন এক গৃহ বধু কে ধর্ষন করে। আলোচিত এ ঘটনায় সারা দেশে ক্ষোভের সৃষ্টি হয়।আলোচিত এ ঘটনায় আসামী গ্রেফতার করার জন্য পুলিশের বিভিন্ন ইউনিটের পাশাপাশি জেলা পুলিশ তৎপর হয়ে উঠে।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে জেলা পুলিশের একাদিক টিম অভিযানে নামে।
এক পর্যায়ে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ সাইফুল আলম এর নেতৃত্বে গত ২৭ সেপ্টেম্বর ভোর পাচ ঘটিকায় হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন মনতলা সীমান্ত এলাকা থেকে গনধর্ষন মামলার অন্যতম আসামী অর্জুন লস্কর কে গ্রেফতার করে।
ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে তার একদিন পর জেলা গোয়েন্দা শাখা এবং কানাইঘাট থানার যৌথ টিম সিলেট শহরে একাদিক স্থানে অভিযান পরিচালনা করে জৈন্তাপুর থানাধীন হরিপুর এলাকা থেকে মামলার অন্যতম অপর আসামী মাহফুজুর রহমান মাসুম কে গ্রেফতার করে।

তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেন, আলোচিত এমসি কলেজের গনধর্ষন মামলায় দ্রুত সময়ে আসামী গ্রেফতার করায় জেলা পুলিশ সহ সামগ্রিকভাবে বাংলাদেশ পুলিশের সুনাম বৃদ্ধি হয়েছে।
আগামীতেও জেলা পুলিশের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে সবাইকে আন্তরিকভাবে কাজ করার নির্দেশ দেন পুলিশ সুপার।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।