শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে করোনা আক্রান্ত কমছে

সিলেটে করোনা আক্রান্ত কমছে

দর্পণ ডেস্ক : সিলেট অঞ্চলে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন কমেতে শুরু করেছে। এতে করে মানুষের মধ্যে কিছুটা স্বস্তি ফিরে আসছে। মহামারি শুরুর দিকে করোনা আক্রান্তের সংখ্যা সিলেট অঞ্চলকে ঝুঁকিপুর্ণ ধরা হলেও বর্তমানে এ চিত্র কিছুটা ভিন্ন।এখন দিনে আক্রান্ত হচ্ছেন মাত্র ৪ থেকে ৫ জন। আর মৃত্যুর সংখ্যা নেই বললেই চলে। করোনা শুরুর দিকে প্রতিদিনই মৃত্যুর সংখ্যা বাড়তে থাকলেও এখন সপ্তাহেও মেলে না প্রাণহানির খবর। যা সিলেটবাসীর জন্য আশার খবর।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের প্রতিবেদন থেকে সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে জানা যায়, সর্বশেষ ২৪ ঘণ্টায় আরও ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ২০ জন। তবে এদিন সিলেট বিভাগে করোনায় কারো মৃত্যু হয়নি। নতুন করে আক্রান্ত ৩ জনই সিলেট জেলার বাসিন্দা।

সব মিলিয়ে এ প্রতিবেদনের হিসেব অনুযায়ী সিলেট বিভাগে করোনা আক্রান্ত মোট ১৬ হাজার ৪৪৯ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৯ হাজার ৬০১ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৩৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৮৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

আর এখন পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়েছেন মোট ১৫ হাজার ২২৬ জন। আর করোনায় মোট মৃত্যুবরণ করেছেন ২৭৫ জন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।