বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটের হরিপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ স্কুল ছাত্র নিহত

সিলেটের হরিপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ স্কুল ছাত্র নিহত

নিউজ ডেস্ক ◾সিলেটের জৈন্তাপুর উপজেলায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন স্কুল ছাত্র মারা গেছেন। এ ঘটনায় ঘটনাস্থলে ১ জন, হাসপাতালে নেয়ার পথে ১ জন ও অপরজন ওসমানীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।নিহত ৩ জনই মোটরসাইকেল আরোহীর।

রবিবার (৩ জুলাই) বিকেল ৩টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের চিকণাগুল সিলেট গ্যাস ফিল্ডের ৩নং গেইটের সামনের এ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, বিকেলের দিকে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ডের সম্মুখে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে আজিম (১৯) নামের একজন মারা যান। তিনি মহানগরের শাহপরান থানার পীরেরবাজারের হাতুড়া গ্রামের ফিরোজ মহরির ছেলে। আর আহত অবস্থায় উদ্ধার হওয়া ফাহিম আহমদ অমি হাসপাতালে নেয়ার পথে মারা যান।অমি সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সুবেদুর রহমান মুন্নার একমাত্র ছেলে ও জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। অপর আহত জসিম আহমদও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি শাহপরান থানাধীন খাদিমপাড়া ইউনিয়নের পুরান বাড়ির বাসিন্দা। তারা ৩ জ মোটরসাইকেল আরোহী ছিলেন।

এ ঘটনায় এখন পর্যন্ত ঘাতক ট্রাকের ড্রাইভার বা হেলপারকে আটক করতে পারে নি পুলিশ। তবে দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে জৈন্তাপুর থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানা উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নিখিল চন্দ্র রায় বলেন, ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন মারা গেছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।