মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সাভারে স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামি মিজান গ্রেপ্তার

সাভারে স্কুলছাত্রী নীলা হত্যার প্রধান আসামি মিজান গ্রেপ্তার

দর্পণ ডেস্ক : ঢাকার সাভারে স্কুলছাত্রী নীলা রায়কে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় প্রধান আসামি মিজানুর রহমানকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার সাভার পৌরসভার উলাইল থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
এর আগে মিজানের বাবা ও মাকে দুই দিনের রিমান্ডের আদেশ দেন আদালত। আজ ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাইরুজ তাসনীম এই আদেন দেন।
আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) আনোয়ারুল কবির বাবুল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রিমান্ড মঞ্জুর করা আসামিরা হলেন আবদুর রহমান (৬০) ও তাঁর স্ত্রী নাজমুন নাহার সিদ্দিকী (৫০)।
আবদুর রহমান ও তাঁর স্ত্রী সাভারের ব্যাংক কলোনি এলাকায় ভাড়া থাকতেন। তবে নীলা হত্যাকাণ্ডের পরই মূল আসামি মিজানুর রহমানসহ তাঁরাও আত্মগোপনে চলে যান।
আনোয়ারুল কবির বাবুল বলেন, এর আগে আজ বিকেলে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ও সাভার থানার উপপরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র ঘোষ তাঁদের সাত দিনের রিমান্ড আবেদন করেন। অপরদিকে আসামিদের পক্ষে তাঁদের আইনজীবী রিমান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।