শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সমালোচকদের জবাবে যা বললেন ভাইরাল সেই টম ইমাম

সমালোচকদের জবাবে যা বললেন ভাইরাল সেই টম ইমাম

দর্পণ ডেস্ক : সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় ইমাম ও মিষ্টি ইমাম নামের এক যুগলের বিবাহবার্ষিকীর ছবি। স্বামীর সাথে স্ত্রীর বয়সের পার্থক্য কিছুটা বেশি হওয়ায় আলোচনা সমালোচনার মুখে পড়তে হয়েছে এ জুটিকে।

বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নাগরিক টম ইমাম। শুক্রবার (২৫ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক আইডিতে এ নিয়ে একটি পোস্ট দিয়েছেন তিনি। তাদের জুটির ছবি নিয়ে বাড়াবাড়ি না করার অনুরোধও করেছেন টম ইমাম।

ফেসবুক পোস্টে টম ইমাম বলেন, স্ত্রীর সঙ্গে আমার তোলা বেশ কিছু ছবি আমাদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে নিয়ে অনেকেই ভাইরাল করছেন। অনেকে খারাপ মন্তব্যও করেছেন। এগুলো কি আপনাদের ঠিক হলো?

ফেসবুকে তিনি আরও লিখেছেন, আমি আমার স্ত্রীকে এবং সেও আমাকে ভালোবাসে। ভালোবাসার কোনো বয়স নেই। দয়া করে আমি যেমন আপনার পরিবারকে শ্রদ্ধা করি, তেমনি আপনিও আমাদের শ্রদ্ধা করুন।

জানা গেছে, টম ইমাম এর আগে এক আমেরিকান নারীকে বিয়ে করেছিলেন। সেই স্ত্রী প্রায় ১০ বছর ধরে অসুস্থ থাকার পর ২০১১ সালে মারা যান। প্রায় ১০ বছর সন্তানদের কথা চিন্তা করে তিনি বিয়ে করেননি। এরপর ২০১৯ সালে টম ইমাম এক বাংলাদেশি তরুণীকে বিয়ে করেন।

টম ইমাম ও স্ত্রী মিষ্টি ইমাম দুজনই বাংলাদেশি নাগরিক। টম বাংলাদেশেই শিক্ষা জীবন শেষ করে আমেরিকা পাড়ি জমান। বর্তমানে তিনি সেখানকার নাগরিক এবং সেখানে স্থায়ীভাবে বসবাস করছেন। টম ইমাম এইচএসসি পাস করেন পটুয়াখালী জুবেলী হাইস্কুল থেকে। এরপর ১৯৭৮-১৯৮২ শিক্ষাবর্ষে রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।