শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিশুর গলার রগ ছিঁড়ে নিল একদল কুকুর ; মর্মান্তিক মৃত্যু

শিশুর গলার রগ ছিঁড়ে নিল একদল কুকুর ; মর্মান্তিক মৃত্যু

দর্পণ ডেস্ক : একদল কুকুরের কামড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে শিশু হৃদয় শীলের। হৃদয় দিনাজপুর জেলার কাহারোল উপজেলার ৩নং মুকুন্দপুর ইউনিয়নের নাপিতপাড়া গ্রামের অবিনাশ শীলের ছেলে। হৃদয় কাহারোল প্রাইমারি স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

জানা গেছে, গত ২৮ ফেব্রুয়ারি রোববার এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। দুপুরে শিশু হৃদয় মাঠে খেলা শেষে বাড়ি ফিরছিল। এ সময় ৫/৬টি কুকুর দলবেঁধে হামলা করে। কুকুরগুলো তার শরীরের বিভিন্ন স্থানে কামড়াতে থাকে। এক পর্যায়ে কামড়ে তার গলার রগ ছিঁড়ে ফেলে। এরপর সারা শরীর ক্ষতবিক্ষত করে ফেলে। আশপাশের লোকজন হৃদয়ের চিৎকার শুনে ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে কাহারোল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাবাসুম তাজরুবা তাৎক্ষণিক পরীক্ষা নিরীক্ষার পর শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঘটনাটিতে এলাকার মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে ঘটনা জানার পর এলাকার সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল অবিনাশ শীলের বাড়িতে যান। রোববার (৭ মার্চ) বিকেলে তার বাড়িতে গিয়ে নিহত হৃদয়ের মায়ের সাথে কথা বলেন। এসময় পরিবারের সকলকে শোক সহ্যের আহ্বান জানান। এসময় উপজেলা পরিষদেও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকারসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।