মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
লিবিয়ায় আটকে পড়া বাংলাদেশীরা আসছেন চার্টার্ড ফ্লাইটে

লিবিয়ায় আটকে পড়া বাংলাদেশীরা আসছেন চার্টার্ড ফ্লাইটে

দর্পণ ডেস্ক : লিবিয়ায় আটকে পড়া বাংলাদেশিদের মধ্যে যারা দেশে ফিরতে আগ্রহী তাদের জন্য মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। লিবিয়া থেকে ফিরতে আগ্রহীদের জন্য এটি তৃতীয় ফ্লাইট।

লিবিয়ায় অবস্থিত বাংলাদেশ দূতাবাস এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

দূতাবাস বলছে, মঙ্গলবার ত্রিপলির মেতিগা বিমানবন্দর থেকে সরাসরি ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর মাইগ্রেশনের (আইওএম) একটি চার্টার্ড ফ্লাইটের মাধ্যমে সংশ্লিষ্ট প্রবাসীদের দেশে ফেরত যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দূতাবাসে আইওএমের প্রতিনিধির কাছে লাগেজ জমা করা প্রবাসীদের ফ্লাইট ধরার বিষয়ে প্রয়োজনীয় প্রস্তুতি নিতে হবে।

মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ৭টায় দূতাবাস প্রাঙ্গণে চেক-ইন সম্পন্ন করার জন্য প্রবাসীদের উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে। সেখান থেকে চেক-ইন করা প্রবাসীদের নিয়ে বাস সকাল সাড়ে ৯টার সময় ত্রিপলির মেতিগা বিমানবন্দরের উদ্দেশে রওনা হবে।
করোনাভাইরাসজনিত পরিস্থিতিতে সবাইকে মাস্ক এবং গ্লাভস পরিধান করার জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে।

এর আগে, চলতি সেপ্টেম্বরে দুটি ফ্লাইটে করে মোট ৩২৩ বাংলাদেশিকে লিবিয়া থেকে ফিরিয়ে আনা হয়। তাদের মধ্যে কয়েকজনকে ইউরোপ যাওয়ার পথে সমুদ্র থেকে উদ্ধার করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।