মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
রাস্তা থেকে তুলে নিয়ে কলেজছাত্রীর মাথার চুল কেটে নির্যাতন

রাস্তা থেকে তুলে নিয়ে কলেজছাত্রীর মাথার চুল কেটে নির্যাতন

দর্পণ ডেস্ক : নওগাঁর নিয়ামতপুর উপজেলায় এক কলেজছাত্রীর মাথার চুল কেটে দিয়েছেন রায়হান (২৫) নামে এক যুবক। এ ব্যাপারে কলেজছাত্রীর বাবা আমিরুল ইসলাম বাদী হয়ে সোমবার (২১ সেপ্টেম্বর) থানায় মামলা করেন। ঘটনার পর পুলিশ তাকে গ্রেফতার করেছে। রায়হান উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে।

জানা যায়, রোববার বিকেল ৫টার দিকে কলেজছাত্রী কম্পিউটার প্রশিক্ষণ শেষে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে বালাহৈর জামে মসজিদের কাছ থেকে রায়হান ও তার তিন বন্ধু তাকে জোর করে তার ভাড়া বাসায় নিয়ে যান। এরপর রায়হান ও তার স্ত্রী রূপা কলেজছাত্রীর মাথার চুল কেটে নির্যাতন করেন। প্রায় দেড় ফুট লম্বা মাথার চুল কেটে ফেলা হয় কলেজছাত্রীর। এরপর অশ্লীল ছবি তুলে কাউকে কিছু না বলার জন্য হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়। কলেজছাত্রী বাড়ি যাওয়ার পর অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

কলেজছাত্রী অভিযোগ করে বলেন, এক মাস থেকে রায়হান বিভিন্নভাবে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। রাজি না হওয়ায় রোববার বিকেলে কম্পিউটার প্রশিক্ষণ শেষে এক শিক্ষককে প্রাইভেটের টাকা দিতে গেলে বালাহৈর জামে মসজিদের কাছ থেকে রায়হান ও তার তিন বন্ধু তাকে বাড়িতে নিয়ে যান। সেখানে তাকে শারীরিক নির্যাতন ও মাথার চুল কেটে নেয়া হয়। সেখানে তাকে দুই ঘণ্টা আটকে রাখা হয়েছিল। বাড়ি যাওয়ার পর রাতে অসুস্থ হয়ে পড়েন কলেজছাত্রী।

এ বিষয়ে অভিযুক্ত রায়হান বলেন, কয়েকদিন আগে ওই কলেজছাত্রী আমার বাড়িতে এসে আমার স্ত্রীকে এক ছেলের সঙ্গে সময় কাটানোর প্রস্তাব দেন। আমি বাড়ি আসার পর স্ত্রী বিষয়টি জানায়। এরপর থেকে ওই মেয়েকে আমি খুঁজছিলাম। রোববার বিকেলে বালাহৈর মসজিদের কাছে দেখার পর তাকে স্ত্রীর কাছে নিয়ে যাই। তাকে চিনতে পারায় ওই ছেলেটির সম্পর্কে জানতে চাই। ছেলেটির পরিচয় না দেয়ায় আমরা তার অভিভাবককে আসতে বলি। অভিভাবক না ডাকায় আমার স্ত্রী তাকে চড়-থাপ্পড় দিয়ে মাথার চুল কেটে দেয়।

নিয়ামতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে রায়হানসহ অজ্ঞাত দুইজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। মামলার পর রায়হানকে গ্রেফতার করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।