শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মৌলভীবাজারে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মৌলভীবাজারে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

দর্পণ ডেস্ক : ঢাকা-সিলেট মহাসড়ক এলাকাধীন মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজার জনতা হোটেলের সামনে থেকে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলায় জড়িত দুই মাদক দ্রব্য বিক্রেতাকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানা নিয়ন্ত্রিত শেরপুর পুলিশ ফাঁড়ি পুলিশ।

বুধবার (২৮ অক্টোবর) বিকাল ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।

জানা যায়, বেশ কিছুদিন ধরে সদর উপজেলার শেরপুরবাজার এলাকায় একটি শক্তিশালী মাদকদ্রব্য বিক্রেতা সিন্ডিকেট গড়েছে। এমনকি সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন এলাকায় তাদের অবৈধ কার্যকলাপ চালিয়ে আসছিল।

এমন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ সাব্বির আহসান ও এএসআই মোশাহিদ কামাল সহ সঙ্গীয় পুলিশের একটি দল শেরপুর বাজারের বিভিন্ন জাগায় অভিযান চালায়।

অভিযানে শ্রীমঙ্গল উপজেলার রামনগর গ্রামের মৃত. দুরূদ আলী মোল্লার ছেলে মো. আবুল কালাম (৩৫) ও একই উপজেলার শাহীবাগ গ্রামের মো. কুতুব উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (২২) গ্রেফতার করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে পুলিশ ৩০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান দুইজন মাদক বিক্রেতাকে গ্রেফতার ও ৩০ পিছ ইয়াবা উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান, তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এমনকি মাদক মামলায় তাদের কয়েকবার গ্রেফতার করাও হয়েছে। এখন সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।