শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মানুষ কোন পর্যায়ে গেলে আত্মহত্যা করে সেটা অনুভব করেছি ; সাকিব

মানুষ কোন পর্যায়ে গেলে আত্মহত্যা করে সেটা অনুভব করেছি ; সাকিব

দর্পণ ডেস্ক : করোনাভাইরাসের মধ্যে আইপিএল খেলতে ভারত সফরে গিয়ে মুম্বাইয়ে একটি হোটেলে কোয়ারেন্টিনে আছেন কলকাতা নাইট রাইডার্সের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। দুয়েক দিনের মধ্যেই অনুশীলনে ফেরার কথা রয়েছে তার।

মুম্বাই থেকে দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বৃহস্পতিবার সাকিব বলেন, কোয়ারেন্টিনের আজকে পঞ্চম দিন। ঘরবন্দি থেকে একবার প্রচণ্ড রকম ডিপ্রেশড হয়ে গিয়েছিলাম। তখন মনে হয়েছে— লোকে যে আত্মহত্যা করে কেন করে, সেটি বুঝতে পেরেছি।

সাকিব আরও বলেন, আগে যে কোয়ারেন্টিনে থেকেছি, তখন তো ঘর থেকে বের হয়েছি, টিমমেটরা একসঙ্গে ছিলাম, এর-ওর রুমে গেছি, ওরা এসেছে। একটা ফ্লোরে সবাই ছিলাম। মিশতে পেরেছি। এখানে একদম রুম কোয়ারেন্টিন, কারও সঙ্গে দেখা করা, কথা বলার উপায় নেই। দরজার বাইরে খাবার দিয়ে যায়। আমার এ রকম অভিজ্ঞতা ছিল না আগে।

আইপিএলে ৬৩ ম্যাচ খেলে ৫৯ উইকেট শিকার করা সাকিব আরও বলেন, সবসময়ই ব্যস্ততায় সময় কাটে আমার। সেদিক থেকে কোয়ারেন্টিনের দিনগুলো খুব কঠিন হয়ে গিয়েছিল। হঠাৎ এ রকম অবস্থায় পড়ে… পুরো জেলখানার স্বাদ পেলাম। মানুষ ডিপ্রেশনের কোন পর্যায়ে গেলে আত্মহত্যা করতে চায় বা করে, সেটি অনুভব করেছি।

জাতীয় দলের সাবেক এ অধিনায়ক আরও বলেন, তবে এখন ওভারকাম করে ফেলেছি। এখন প্ল্যান করে ফেলেছি যে, কী কী করা যায়। কোয়ারেন্টিনের সময় শেষ হলে শুরুতে যাব জিম ও সুইমিং করতে। এটার পর বিকালে ট্রেনিং। আর বিকালে ছাড়া পেলে সরাসরি ট্রেনিংয়ে যাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।