শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
মধ্যে রাতে পাগল মহিলার গর্ভধারণ,মানবিক দায়িত্ব পালন করলো পুলিশ

মধ্যে রাতে পাগল মহিলার গর্ভধারণ,মানবিক দায়িত্ব পালন করলো পুলিশ

দর্পণ ডেস্ক◾সুনামগঞ্জ জেলার মধ্যনগর বাজারে মধ্য রাতে এক পাগল মহিলা গর্ভধারণ করে।এ ঘটনা গত রাতে ঘটে।

জানাযায়,মধ্যনগর বাজারের পাহারাদার রাশেন্দ্র মালাকার রাত্র ১১.১৫ ঘটিকায় থানায় হাজির হয়ে জানান মধ্যনগর বাজারে শহীদ মিনারের সামনে পাগল মহিলার বাচ্চা প্রসব হয়েছে এবং নবজাতক বাচ্চা কান্না করছে। বাচ্চার আশেপাশে কুকুর ঘোরাফেরা করছে। সংবাদ পাওয়ার সাথে সাথে মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল হক সঙ্গীয় এসআই শামীম আল মামুন, এএসআই আব্দুল আজিম সহ সেখানে উপস্থিত হয়ে পাগল মহিলাকে অচেতন অবস্থায় ও তাহার গর্ভের প্রসবকৃত বাচ্চার কান্না করতে দেখেন। এসআই শামীম নবজাতক ছেলে বাচ্চাকে তাহার দুই হাতে রাখে। বাচ্চার প্রসব হওয়ার পর বাকী কাজ সমাপ্ত করার জন্য আশপাশে কোন মহিলা না পেয়ে মটরসাইকেল যোগে দ্রুত চলে যায় মধ্যনগর মা ও শিশু হাসপাতালে।সেখান থেকে প্রিয়াংকা ভৌমিক নামের এক সেবিকাকে নিয়ে আসেন। প্রসবের পর বাকী কার্যক্রম ঐ সেবিকা সম্পন্ন করেন।
এক পর্যায়ে খবরটি জানাজানি হলে আশেপাশের অনেকে প্রসব কৃত নবজাতক ও পাগল মহিলার জন্য কাপড় নিয়ে আসেন।রাতের বেলা কোন বাহন না থাকায় নবজাতক বাচ্চা ও নবজাতকের গর্ভধারনী মা পাগল মহিলাকে ঠেলা গাড়ী ও মটর সাইকেল যোগে মধ্যনগর মা ও শিশু কল্যান কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।নবজাতক ছেলে বাচ্চা ও নবজাতকের পাগল মা সুস্হ আছেন।
এই মানবিক কাজে যারা সহযোগিতা করেছেন তাদের সহ এসআই শামীম আল মামুন ও নার্স প্রিয়াংকা ভৌমিককে বিশেষ করে ধন্যবাদ জানিয়েছেন মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল হক।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।