বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ভিপি নুরসহ ৬ জনকে গ্রেফতারের আবেদন

ভিপি নুরসহ ৬ জনকে গ্রেফতারের আবেদন

দর্পণ  ডেস্ক : ধর্ষণের অভিযোগে করা মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি নুরুল হক নুরসহ ৬ জনকে গ্রেফতারের আবেদন করেছেন মামলার বাদী। রোববার ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তারের আদালতে এ আবেদন করেন ওই ভিকটিম।

শুনানি শেষে আদালত আবেদনটি পর্যালোচনা করে বলেন, মামলাটি আমলযোগ্য। পুলিশ চাইলে আসামিদের যেকোনো সময় গ্রেফতার করতে পারেন। মামলায় আলাদা করে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রয়োজন নেই। ভিকটিমের আবেদনটি নথিভুক্ত করা হলো।

বাদী পক্ষে ছিলেন আইনজীবী হেমায়েত উদ্দিন খান হিরন। তিনি সাংবাদিকদের বলেন, আসামিদের গ্রেফতার না করার ফলে বাদী চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। আসামিরা গ্রেফতার না হলে মামলার তদন্ত প্রভাবিত হওয়ায় সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে বাদী ন্যায়বিচার থেকে বঞ্চিত হতে পারেন। এজন্য আসামিদের গ্রেফতার চেয়ে আবেদনের পর আদালত তা নথিভুক্ত করার আদেশ দেন।

মামলার অপর আসামিরা হলেন, সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের সভাপতি নাজমুল হুদা, যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন, ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহিল বাকি।

এর আগে ২০ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই তরুণী লালবাগ থানায় সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান আসামি করে ছয় জনের বিরুদ্ধে ধর্ষণের মামলাটি দায়ের করেন। এরপর গত ২১ সেপ্টেম্বর বাদী কোতয়ালী থানায় একই অভিযোগে আরেকটি মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।