শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ভারতে ভুয়া পাসপোর্ট তৈরি চক্রের ৪ বাংলাদেশি গ্রেপ্তার

ভারতে ভুয়া পাসপোর্ট তৈরি চক্রের ৪ বাংলাদেশি গ্রেপ্তার

দর্পণ ডেস্ক : ভারতের নিজামাবাদের ভুয়া পাসপোর্ট কেলেঙ্কারির সঙ্গে ৪ বাংলাদেশি নাগরিকের সংশ্লিষ্টতা পেয়েছে তদন্তকারীরা। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে ৪ জন বাংলাদেশি, ২ জন স্থানীয় এবং ২ জন নিরাপত্তা বাহিনীর সদস্য। এ খবর দিয়েছে নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস।

অভিযুক্তরা নিজামাবাদের বোধানের ৪ টি আবাসিক ঠিকানা ব্যবহার করে ৭০টি ভুয়া পাসপোর্ট তৈরি করেছে। এসব পাসপোর্টের ভ্যারিফিকেশনের সঙ্গে জড়িত ছিল পুলিশের পোস্টাল ডিপার্টমেন্ট স্টাফরাও। পুলিশ জানিয়েছে, কয়েকজন বাংলাদেশি নাগরিক বিপুল অর্থের বিনিময়ে বোধান থেকে পাসপোর্ট তৈরির চেষ্টা করেছে। এ জন্য তারা স্থানীয় দুই ভারতীয়র সাহাজ্য নেয়। তারাই পরে পুলিশের ¯েপসাল ব্রাঞ্চে গিয়ে পাসপোর্ট ভেরিফিকেশনের বিষয়টি নিশ্চিত করে।

এই মামলা সম্পর্কে আরো তথ্যের জন্য ভারতের অভিবাসন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেছে সাইবারব্যাড পুলিশ। অভিযুক্তরা ভুয়া পাসপোর্ট দিয়ে বিদেশ সফর করেছিল কিনা সেটিও তদন্ত করে দেখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।