শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বড়লেখায় মাদক সেবন করায় ৩ জনের কারাদন্ড

বড়লেখায় মাদক সেবন করায় ৩ জনের কারাদন্ড

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখায় মাদক সেবন করায় ৩জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বড়লেখা পৌরসভার মুড়িগুল এলাকার একটি কলোনিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে দুজনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

দন্ডপ্রাপ্তরা হলেন রাজন আহমদ (৩৫) হোসেন আহমদ (৩০)। এসময় অপ্রাপ্তবয়স্ক হওয়ায় এক কিশোরকে মুচলেকা নিয়ে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। এসময় থানার উপপরিদর্শক সুব্রত কুমার দাস ও আবু সাঈদ উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, বড়লেখা পৌরসভার মুড়িগুল এলাকার একটি কলোনিতে তিনজন মদ পান করছেন এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। এসময় রাজন আহমদ ও হোসেন আহমদসহ তিনজনকে গ্রেফতার করা হয়। পরে সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী রাজন আহমদ ও হোসেন আহমদকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তাদের মধ্যে একজন অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় ভবিষ্যতে এধরনের কাজ করবে না মর্মে মুচলেকা নিয়ে এক কিশোরকে পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান জানান, মাদকের বিরুদ্ধে এধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।