শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিয়ানীবাজারে পানিতে ঢুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

বিয়ানীবাজারে পানিতে ঢুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

অলিউর রহমান(বিয়ানীবাজার থেকে): বিয়ানীবাজারে মসজিদের পানিতে ডুবে আবু তাহের (৯) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে উপজেলার মুড়িয়া ইউনিয়নের ঘুঙ্গাদিয়া গ্রামের বড় মসজিদ সংলগ্ন পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

আবু তাহের মুড়িয়া ইউনিয়নের ঘুঙ্গাদিয়া গ্রামের আবুল কালামের ছেলে। সে জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা গেছে, সোমবার যোহরের নামাযের উদ্দেশ্যে আবু তাহের মসজিদের দিকে রওয়ানা হয়। এরপর থেকেই তাঁর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধ্যার কিছুক্ষণ পুর্বে মসজিদের ইমাম ও ওই ছাত্রের চাচা মসজিদের পুকুরপাড়ে তার টুপি ও জুতা দেখতে পান এবং পরে মসজিদের পুকুরের খোঁজাখুঁজি করে সন্ধ্যার দিকে তার লাশ উদ্ধার করা হয়। এ প্রতিবেদন লিখা পর্যন্ত জানা গেছে, বিয়ানীবাজার থানার একদল পুলিশ ঘটনাস্থলে রয়েছে।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করেছি। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি পানিতে ডুবেই শিশুটির মৃত্যু হয়েছহে। তিনি জানান, আমরা লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করার প্রস্তুতি নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।