শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা

বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা

বিশেষ প্রতিবেদন◾সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মোবাইল কোর্টের মাধ্যমে এক জন মাদক বিক্রেতার জেল ও জরিমানা করেছে।

আজ শুক্রবার বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমানের সার্বিক দিক নির্দেশনায় বিশ্বনাথ থানার সেকেন্ড অফিসার এসআই(নিঃ)/রুমেন আহমদ এর নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল রামপাশা ইউনিয়নের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে রামপাশা আমতৈল বাজারের তরকারী হাটি জনৈক আঃ হক এর চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর একজন মাদক(গাঁজা) বিক্রেতাকে ০৬ পুরিয়া গাঁজাসহ আটক করে।আটক ব্যক্তি আমতৈল সুতারপাড়া গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে সামছুদ্দিন ওরফ সামছু(৫৫)। থানা পুলিশের সংবাদের প্রেক্ষিতে আটককৃত মাদক বিক্রেতাকে ঘটনাস্থলে মোবাইল কোর্ট বসিয়ে সহকারী কমিশনার (ভূমি),বিশ্বনাথ এর উপস্থিতিতে মাদক (গাঁজা) সেবনকারী ও বিক্রেতাকে অদ্য দুপুর ১২.২২ ঘটিকার সময় প্রকাশ্যে মোবাইল কোর্টের মাধ্যমে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১০০ টাকা জরিমানা অনাদায়ে ০৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।সেই সাথে আসামীকে সিলেট কেন্দ্রীয় কারাগারে প্রেরণের নির্দেশনা প্রদান করা হয়।

মোবাইল কোর্ট শেষে বিশ্বনাথ থানার সেকেন্ড অফিসার এসআই (নিঃ) রুমেন আহমদ আমতৈল বাজারে স্থানীয় ব্যবসায়ীদেরকে নিয়ে একটি উঠান বৈঠকে বসেন। উক্ত বৈঠকের মাধ্যমে মাদক নির্মূলে সহায়তা করার জন্য এলাকাবাসীর সহোযোগিতায় কামনা করেন।তিনি মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার আহ্বান জানান।তিনি তথ্য প্রদানকারী ব্যক্তির পরিচয় গোপন রাখা হবে মর্মে নিশ্চয়তা প্রদান করেন।
বিশ্বনাথ থানার সেকেন্ড অফিসার এসআই (নিঃ) রুমেন আরো বলেন,সর্বনাশা মাদকের ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে স্বতস্ফূর্তভাবে সবাই কাজ করতে হবে। এলাকাবাসীকে সর্বদা সতর্ক থেকে পুলিশকে সাহায্য করতে হবে।

এ সময় তিনি আরো বলেন, মাননীয় প্রধান মন্ত্রীর সোনার বাংলা বিনির্মানের জন্য মাদককে না বলতে হবে। পুলিশের অভিযান অব্যাহত থাকবে।বিশ্বনাথ থেকে অচিরেই মাদক নির্মূল করা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।