বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বানিয়াচংয়ে পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

বানিয়াচংয়ে পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

দর্পণ ডেস্ক : ‘মাস্ক পড়ার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বানিয়াচংয়ে থানা পুলিশের উদ্যোগে (কোভিড-১৯) দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনসাধারণের মাঝে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে গ্যানিংগঞ্জ বাজার সংলগ্ন প্রধান সড়কে বিনামূল্যে বাজারের পথচারি, ব্যবসায়ি, মোটরসাইকেল চালক, হাট-বাজার করতে আসা জনসাধারণের মাঝে পুলিশ সুপারের নির্দেশনায় মাস্ক বিতরণ করে বানিয়াচং থানা পুলিশ।

বর্তমান করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সকলকে সচেতন করতে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করেছে সরকার। এছাড়া করোনার মোকাবিলায় দেশব্যাপী পুলিশের উদ্যোগে বাংলাদেশ পুলিশের নির্দেশিকায় ফ্রি মাস্ক বিতরণ, করোনা টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ, সচেতনতামূলক মাইকিং, সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিতকরণে ভূমিকা রাখাসহ নানান উদ্যোগ নিয়েছে থানা পুলিশ।

করোনার সংক্রমনের বিস্তার রোধে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানিয়েছেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।