শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
বাংলাদেশ স্কাউটস সিলেট মেট্রো,জেলা ও জেলা রোভারের যৌথ সভা সম্পন্ন

বাংলাদেশ স্কাউটস সিলেট মেট্রো,জেলা ও জেলা রোভারের যৌথ সভা সম্পন্ন

নিউজ ডেস্ক :: সেবা ও আর্দশবান মানুষ তৈরি করতে লিডারশীপ তৈরি করতে হবে এবং প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহনে জাতীয়ভাবে আলোচনা করে সিলেটে বেসিক কোর্স সহ বিভিন্ন কোর্স/ট্রেনিংয়ের ব্যবস্হা করতে হবে।

বাংলাদেশ স্কাউটস সিলেট মেট্রোঃ জেলা, সিলেট জেলা ও জেলা রোভারের যৌথ উদ্যোগে সন্ধ্যা ৭ ঘটিকায় সিলেট নগরীর রাজা জিসি হাই স্কুলের শিক্ষক মিলনায়তনে সিলেট মেট্রোঃ জেলা কমিশনার ও রাজা জিসি হাই স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুল মুমিতের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্যে বাংলাদেশ স্কাউটস জাতীয় উপ-কমিশনার (স্ট্রাটেজিক প্লানিং এন্ড গ্রোথ) মোহাম্মদ জামাল হোসেন উপরোক্ত কথাগুলো বলেন।

মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,সিলেট জেলা কমিশনার মো.মামুন আহমদ, সম্পাদক মো. মকব্বির আলী, মেট্রোঃ জেলা সম্পাদক মো. জিয়াউর রহমান, প্রাক্তন সম্পাদক মো.ওয়াহিদুল হক, যুগ্ম সম্পাদক শংকরী কর, মেট্রোঃ জেলা সহকারী কমিশনার হোসেন আহমদ,স্কাউট লিডার অসীম রঞ্জন তালুকদার, বাংলাদেশ স্কাউটস সিলেট অঞ্চলের সহকারি পরিচালক মো. আতাউর রহমান।

উপস্থিত ছিলেন মোয়াজ্জেম হোসেন, মিলন কুমার সিং,ননী গোপাল রায়, রাহি আহমদ,মোস্তাফিম আহমদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।