বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
‘বঙ্গবন্ধু’ সিনেমায় শেখ রেহানা চরিত্রে অভিনয় করবেন সাবিলা নূর

‘বঙ্গবন্ধু’ সিনেমায় শেখ রেহানা চরিত্রে অভিনয় করবেন সাবিলা নূর

দর্পণ ডেস্ক : সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের আয়োজনে সিনেমার কলাকুশলীদের সঙ্গে পরিচয় পর্ব সম্পন্ন হয়েছে রাজধানীর একটি অভিজাত হোটেলে। ওই অনুষ্ঠানে অংশ নিয়ে সাবিলা নূর সিনেমাটি নিয়ে বিভিন্ন তথ্য জানিয়েছেন।

এ সিনেমায় সাবিলার সম্পৃক্ততা অনেক পরে আসছে উল্লেখ করে তিনি বলেন, আমার জন্য কিছুটা সারপ্রাইজ ছিল। যখন জানতে পেরেছি (শেখ রেহানা) ছোট আপার চরিত্রে অভিনয় করছি, সত্যি আমি ভাষায় প্রকাশ করতে পারব না। নিজেকে সৌভাগ্যবান মনে হচ্ছে, এ রকম একটি সুযোগ পেয়েছি।

যোগ করে এ অভিনেত্রী আরও বলেন, আমার অভিনয় ক্যারিয়ার খুব বেশি দিন হয়নি। কিন্তু এত তাড়াতাড়ি এত ভালো একটি সুযোগ পেয়েছি বলে খুবই ভালো লেগেছে। ইতিহাসের একটি অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ যারা আমাকে কাস্টিং করেছেন সবার কাছে।

গণভবনে প্রধানমন্ত্রী ও শেখ রেহানার সঙ্গে দেখা করে অনেক কিছু জানতে পেরেছেন সাবিলা। তার ভাষায়, প্রধানমন্ত্রী ও ছোট আপার সঙ্গে যখন দেখা হয়েছে, তখন মনে হয়েছে উনাদের সঙ্গে অনেক বছরের পরিচয় ছিল। একদম পাশে বসে অনেক গল্প করেছি। এত কিছু জানতে পেরেছি যে, আমার চরিত্র নিয়ে কাজ করতে অনেক সহজ হয়ে গেছে। ওই দিনের দুই ঘণ্টার অভিজ্ঞতা আমি সারাজীবন মনে রাখব।

চরিত্রটির জন্য কীভাবে প্রস্তুতি নিচ্ছেন? উত্তরে সাবিলা নূর বলেন, আমাকে বলা হয়েছিল ওজন কমাতে। সেই প্রসেসে আছি। যেদিন গণভবনে দেখা হয়েছিল সেদিন অনেক গল্প জানতে পেরেছি। দুই বোনের কেমন সম্পর্ক ছিল, ছোট আপার সঙ্গে বঙ্গবন্ধুর কী ধরনের সম্পর্ক ছিল এগুলো জানতে পেরেছি। সেগুলো আমাকে অনেক সাহায্য করবে। সবকিছু মিলিয়ে আরও একবার উনার (শেখ রেহানা) সঙ্গে বসার ইচ্ছা রয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।