বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
প্রেমিকের মৃত্যুর ৩ দিন পর প্রেমিকারও আত্মহত্যা

প্রেমিকের মৃত্যুর ৩ দিন পর প্রেমিকারও আত্মহত্যা

দর্পণ ডেস্ক : ঝিনাইদহে প্রেমিকের আত্মহত্যার শোকে তিন দিন পর প্রেমিকা মিনা আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (২ ডিসেম্বর) ভোররাতে ঝিনাইদহ সদর উপজেলার কাতলামারি গ্রামে ঘটনাটি ঘটে।

মিনা আক্তার কাতলামারি গ্রামের মকবুল হোসেনের মেয়ে ও প্রেমিক গ্রামের কৃষ্ণপদ বিশ্বাসের ছেলে সুমন বিশ্বাস।

স্থানীয় সংবাদ কর্মী সালাম হোসেন জানান, সদর উপজেলার কাতলামারী গ্রামে কসমেটিক্স এর দোকান ছিল সুমন বিশ্বাসের। দোকানে আসা যাওয়ার কারণে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে মিনা আক্তারের। মিনার পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে চাপ দিতে শুরু করে। গত ৩০ নভেম্বর রাতে দোকান বন্ধ করে মিনা আক্তারের সাথে দেখা করতে যায় সুমন। কথা বলার এক পর্যায়ে উভয়ের মাঝে মান-অভিমান হয়। ‘গুড বাই’ বলে মিনার ওড়না নিয়ে চলে যায় সুমন।

সেখান থেকে বাড়ির পাশের একটি গাছের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করে সুমন। মিনা টের পেয়ে পরিবারের লোকজন নিয়ে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সুমন মারা যাওয়ার পর বিষয়টি মেনে নিতে পারেনি মিনা। বুধবার ভোররাতে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে সেও আত্মহত্যা করে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে বলেন, সুমনের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। মিনার লাশ ময়নাতদন্ত করা হবে। পুলিশের পক্ষ থেকে মিনার পরিবারকে বলা হয়েছিল তাকে দেখাশোনা করার জন্য।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।