বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নুরের দুই অনুসারী ধর্ষণ মামলায় রিমান্ডে

নুরের দুই অনুসারী ধর্ষণ মামলায় রিমান্ডে

দর্পণ ডেস্ক : হবিগঞ্জের সংবাদ ডেস্কঃ ধর্ষণ মামলায় বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ও সংগঠনটির বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি মো. নাজমুল হুদার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
সোমবার (১২ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।
এদিন দুপুরে তাদের দুজনকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে কোতোয়ালি থানার ওই মামলায় সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক উভয়ের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে, ঢাবি ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রোববার (১১ অক্টোবর) রাতে সাবেক ভিপি নুরের সংগঠন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের এই দুই নেতাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের ভাষ্য, সাইফুলকে রাজধানীর আজিমপুর ও নাজমুলকে মগবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে।
কোতোয়ালি থানায় করা ধর্ষণ অপহরণের অভিযোগে গত ২১ সেপ্টেম্বর সাবেক ভিপি নুরসহ ছয়জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী।
বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ রোববার তাদের চার নেতাকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করে। এই চার নেতার মধ্যে সাইফুল ও ও নাজমুলও আছেন। অপর দুই নেতা হলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মো. সোহরাব হোসেন ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক আসিফ মাহমুদ।
Image may contain: 7 people
Like

Comment
Share

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।