বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জ-বাহুবলকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে যুদ্ধে নেমেছেন এ.এ.স.পি পারভেজ

নবীগঞ্জ-বাহুবলকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে যুদ্ধে নেমেছেন এ.এ.স.পি পারভেজ

জাবেদ ইকবাল তালুকদার, নবীগঞ্জ. হবিগঞ্জ থেকে : বর্তমানে মাদক আমাদের সমাজের পরিচিত একটি সমস্যা হয়ে দাড়িয়েছে। এটি এক সর্বনাশা ব্যাধি হিসেবে আমাদের সমাজে তীব্রভাবে বিস্তার লাভ করছে। আজকাল হাত বাড়ালেই পাওয়া যাচ্ছে মাদক। মাদকের প্রভাবে প্রভাবিত হচ্ছে শিশু, কিশোর, যুবক, বৃদ্ধ, ছাত্র/ছাত্রী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। মাদকের কুফল না জেনেই তারা পা দিয়েছেন এই ভুল পথে। এই নিকৃষ্ট, পথ থেকে তাদেরকে ফেরাতে ও সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে যুদ্ধে নেমেছেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র এ.এ.স.পি. (সহকারী পুলিশ সুপার) পারভেজ আলম চৌধুরী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পরিচয় গোপন রাখার শর্তে তথ্য দিয়ে সহযোগিতা করতে নবীগঞ্জ-বাহুবলবাসীকে তার নাম্বারে ডায়াল করার অনুরোধ করেছেন তিনি। তার এলাকয় তিনি প্রতিনিয়তই মাদক বিরোধি অভিযান পরিচালনা করছেন। যুব সমাজকে মাদকের কবল থেকে রক্ষা করতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তিনি অনুষ্ঠানের আয়োজন করে তাদেরকে মাদক থেকে দূরে থাকার আহব্বান জানান। এছাড়া প্রত্যেক অনুষ্ঠানেই তিনি তার ফোন নাম্বার দিয়ে সবাইকে মাদক সহ অনৈতিক কর্মকান্ডের তথ্য দিয়ে সহযোগীতা করার আহ্বার জানান। এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র এ.এ.স.পি. (সহকারী পুলিশ সুপার) পারভেজ আলম চৌধুরী এ প্রতিবেদককে বলেন, মাদক একটি মরণ নেশা এর ছোবল থেকে ছাত্রসমাজ, যুবসমাজসহ নবীগঞ্জ-বাহুবলবাসীকে রক্ষার জন্য আমরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইজিপি মহোদয় মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষণা করেছেন। সারা দেশের পুলিশ মাদকের বিরুদ্ধে নেমেছে এরই ধারাবাহিকতায় আমরাও মাদকের বিরুদ্ধে যুদ্ধে নেমেছি। কোন মাদকব্যাবসায়ীকে ছাড় দেয়া হবে না বলেও তিনি এ প্রতিবেদককে বলেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই বাহুবল উপজেলার মিরপুরে বাহুবল উপজেলার মিরপুরে ‘মাদক নির্মুল কমিটি’ (মানিক) এর উদ্যোগে সচেতনতামুলক আলোচনা সভায় এ.এস.পি পারভেজ আলম চৌধুরী বলেন ”আমি এবং মাদক এই ২টি জিনিস একত্রে থাকতে পারবেনা, হয় আমি থাকব না হয় মাদক থাকবে”। নবীগঞ্জ-বাহুবলকে মাদকমুক্ত করতে নবীগঞ্জ-বাহুবলের সর্বস্থরের জনসাধারনের সহযোগীতা কামনা করছেন এ.এস.পি পারভেজ আলম চৌধুরী। এ.এ.স.পি. পারভেজ আলম চৌধুরী শুধু মাদকের বিরুদ্ধেই যুদ্ধে নামেননি জুয়া, মাদক, ছিনতাই, সন্ত্রাসী কার্যকলাপসহ সকল ধরনের অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে জিরো ট্রলারেন্সে কাজ করছেন। এ.এ.স.পি. পারভেজ আলম চৌধুরীর প্রচেস্টায় গত ১ আগস্ট নবীগঞ্জ উপজেলার করগাউ ইউনিয়নে মেয়ে ও জামাতার হাতে মারা যাওয়া ছালেমা হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যে হত্যার মূল রহস্য উদঘাটনসহ হত্যার সাথে জড়িত আসামীদের ধরতে সক্ষম হয় নবীগঞ্জ থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।