শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন

নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন

নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে হবিগঞ্জ জেলা ছাত্রদল। রাশিদুল ইসলামকে আহ্বায়ক ও মো. মাসুম মিয়াকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন দেয়া হয়। একই সাথে আরও ৫টি কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

গতকাল হবিগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি এমদাদুল হক ইমরান ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরীর স্বাক্ষরিত পত্রে এসব কমিটির অনুমোদন দেয়া হয়।

অনুমোদিত কমিটির যুগ্ম আহ্বায়ক হলেন, রেদোয়ানুল হক চৌধুরী, শফিকুর রহমান সোহাগ, সাইফুর রহমান রাজন, তৌহিদ চৌধুরী, মো. আলমগীর মিয়া, মো. উজ্জ্বল মিয়া, মো. আল-আমিন, দীপু আহমেদ, মঈনুল ইসলাম, আজিজুর রহমান, রেদোয়ান আহমেদ চৌধুরী।

সদস্যরা হলেন- মোয়াজ্জেম হোসেন চৌধুরী, প্রসুন কান্তি দাস, মো. জাকারিয়া, জামিল আহমেদ, কাওছার হোসাইন, আবুল হোসেন শাফি, আতিকুল ইসলাম শুভ, মুন্সি সাইফুর রহমান।

আহ্বায়ক কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে সকল ইউনিয়ন কমিটি গঠন করে কাউন্সিলের মাধ্যমে উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নির্দেশনা দেয়া হয়েছে। নবগঠিত কমিটিকে বিএনপি ও সহযোগী সংগঠনের তরফ থেকে স্বাগত জানিয়ে নেতৃবৃন্দ দলীয় কর্মসূচী বাস্তবায়নে সরব থাকার আহ্বান জানান।

 

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।