বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নবীগঞ্জে মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃ নাসির চৌধুরী তানভীর, নবীগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নবীগঞ্জ উপজেলা ও পৌর শাখার উদ্যোগে মঙ্গলবার রাত্রে ৭ ঘটিকায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের নবীগঞ্জ উপজেলা শাখার সহ সভাপতি দিলারা হোসেন ও অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের নবীগঞ্জ পৌর শাখার আহ্বায়ক রাজিব দাস।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ সন্তান কমান্ডের নবীগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সুবিনয় দাশ,সহ সাংগঠনিক সম্পাদক বিপুল দাশ,সদস্য মোস্তাক আহমেদ,নবীগঞ্জ পৌর শাখার সদস্য সচিব ভূষন চন্দ্র দাশ।মুক্তিযুদ্ধার সন্তান মোঃ নাসির চৌধুরী তানভীর, মোঃ জুবেল আহমেদ,রিপন দাশ,রুপক চন্দ্র দাশ,শাহ আলম,মোঃ আল আমীন,রিংকু চন্দ্র দাশ,গোলজার মিয়া,সুকান্ত চন্দ্র দাশ,মুক্তিযুদ্ধার প্রজন্ম মোস্তাক হোসেন সানি সহ মুক্তিযুদ্ধার সন্তান ও প্রজন্ম বৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।