বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নবীগঞ্জে দিনারপুর উচ্চ বিদ্যালয়ে ৯৯ব্যাচের শীতবস্ত্র বিতরণ

নবীগঞ্জে দিনারপুর উচ্চ বিদ্যালয়ে ৯৯ব্যাচের শীতবস্ত্র বিতরণ

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দিনারপুর উচ্চ বিদ্যালয়ে ৯৯ব্যাচের উদ্দোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

২৭ ডিসেম্বর সোমবার দুপুর ১২টায় এ বিতরণের আয়োজন করা হয়।

দেশে এবং প্রবাসে থাকা ৯৯ব্যাচের সকল ছাত্র-ছাত্রীদের উদ্দোগে দিনারপুরের অসহায় ২৬০ টা পরিবারে শীতবস্ত্র কম্বল বিতরণ করা। এর আগে উক্ত ব্যাচের অসচ্ছল এবং অসহায় দেখে ৩জনকে ব্যবসায়ীক সহযোগোতার জন্য ৮০হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

অনুষ্টানের শুরুতে কোরআন থেকে তেলায়াত করেন উক্ত বিদ্যালয়ের শিক্ষক জিয়াউল হক এবং গীতা পাট করেন দিনারপুর কলেজের শিক্ষক প্রণয় কান্তি দত্ত।

পরে দিনারপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সভাপতিত্বে প্রধান অতিথির আসন গ্রহণ করেন উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এমদাদুর রহমান মুকুল এবং বিশেষ অতিথি তাজুল ইসলাম জুয়েলের উপস্থিতে ৯৯ব্যাচের পক্ষে বক্তব্য রাখেন মুহিবুর রহমান, উক্ত বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ক্রিপেশ চক্রবর্তী, মহসিন চৌধুরী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য শফিউল আলম, শামীম আহমদ,স্বপন আহমদ,তাজুল ইসলাম জুয়েল, প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।