শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
নন্দিরগাও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের কাউন্সিল সম্পন্ন, আংশিক কমিটি ঘোষণা

নন্দিরগাও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের কাউন্সিল সম্পন্ন, আংশিক কমিটি ঘোষণা

বদরুল ইসলাম( গোয়াইনঘাট প্রতিনিধি) :গোয়াইনঘাট উপজেলার ৭নং নন্দির গাঁও ইউনিয়নের ঐতিয্যবাহী অরাজনৈতিক ছাত্র সংগঠন,নন্দির গাঁও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের কাউন্সিল অধিবেশন ২০২০ সম্পন্ন হয়েছে।সোমবার বিকাল ৩টার সময় আহবায়ক কমিটির সভাপতি মুমিন আজাদের সভাপতিত্বে এবং সদস্য সচিব (সাবেক সভাপতি) আশরাফ জামিল লায়েকের পরিচালনায়
এতে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক ফয়েজ আহমেদ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রকল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা ইউ/পি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদ সদস্য বশির আহমদ, ফরিদ আহমদ, ইব্রাহিম আলী, মতিউর রহমান মতি,রহিম উদ্দিন মেম্বার।

স্থায়ী পরিষদ সদস্য জহুর আহমদ, মিসবাহ আহমদ, বিধান চন্দ জিয়াউল হক জিয়া,আরিফ মাহমুদ শাহীন,লোকমান শিকদার,খালেদ আহমদ,ফয়েজ আহমদ,এনামুল হক।

ছাত্র কল্যাণ পরিষদের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন এনামুল হক, কবির আহমদ,ইমাম উদ্দিন,শাহিন আহমদ,বদরুল ইসলাম, অসিম, তারেক, শাফায়েত, ওবায়দুল, শামিম, মোহন, শরিফ, রায়হান, ফয়ছল, জাকির, শাহিনুর, আইনুল, জাহিদুল, দুলাল, কামরুল, পারভেজ, লাল মিয়া, আফতাব, ফখর, জামিল, দেলোয়ার, ইমরানসহ আরো অনেক।

কাউন্সিলের ২য় অধিবেশনে পরিষদের উপদেষ্টা পরিষদ, স্থায়ী পরিষদ আহবায়ক কমিটির সদস্যবৃন্দের মতামতের ভিত্তিতে ২০২০-২০২২ সেশনের জন্য মুমিন আজাদকে সভাপতি ও শাহীন আহমদকে সাধারণ সম্পাদক করে আংশিক কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হচ্ছেন-সিনিয়র সহ-সভাপতি এনামুল হক, শাফায়েত জামিল, বদরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক অসিম চন্দ,লাল মিয়া, সাংগঠনিক সম্পাদক মিফতা আহমদ মোহন, পারভেজ আহমদ, তারেকুল ইসলাম, ফয়ছল আহমদ, প্রচার সম্পাদক সম্পাদক ফখর আমিন, সহ-প্রচার সম্পাদক শরিফ উদ্দিন, সহ-অর্থ সম্পাদক  আমিনুল ইসলাম আইনুল, ধর্ম সম্পাদক হাফিজ আনছার, সজল সরকার প্রমুখ।

সভাপতি মুমিন আজাদ বলেন, ইউনিয়ন  থেকে আগত শিক্ষার্থীদের সাহায্য ও সহযোগিতা প্রদানে নিজেকে নিয়োজিত রাখব। আমাদের সংগঠনের প্রত্যেক সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব-ঐক্য গড়ে তুলতে বিভিন্ন কর্মসূচি যেমন খেলাধুলা, ডিবেট, নবীন বরণ, প্রবীণ বিদায় এবং ক্যারিয়ার বিষয়ক কর্মশালার আয়োজন করবো। আমরা এখানে সবাই একটি পরিবার। পরিবারের সদস্য হিসেবে আগামী দিনগুলোতে আন্তরিকতার সাথে কাজ করতে চাই। এজন্য সবার সাহায্য ও সহযোগিতা কামনা করছি।
তিনি বলেন অল্প কিছুদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।