শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্টিত

দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্টিত

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা প্রশাসন ও সুধীজনদের সাথে মতবিনিময় সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল তিনটায় উপজেলা কনফারেন্স হলরুমে দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের আহবায়ক তাজুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব এনামুল কবির মুন্নার পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ আব্দুর রহিম, আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আজাদুর রহমান আজাদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কামরুল ইসলাম, উপজেলা সমবায় কর্মকর্তা টিপু সুলতান, উপজেলা বিআরডিবি কর্মকর্তা শাহীন আহমেদ, এলজিইডির উপসহকারী প্রকৌশলী মামুনুর রশীদ, দোয়ারাবাজার থানার এসআই জামাল মিয়া, উপজেলা পরিষদের সিএ সফিক রহমান, সাংবাদিক আশিস রহমান, উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক প্রভাষক জামাল মিয়া, উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটির সদস্য দেলোয়ার হোসেন, যোবায়ের মাহমুদ পাবেল, আসাদুর রহমান ইজাজ, সোহেল মিয়া, শামীম হোসাইন প্রমুখ।

বক্তব্যে বক্তারা বলেন, সাংবাদিকরা দেশ ও জাতির দর্শন। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হিসেবে দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের সোচ্চার হতে হবে। সমাজের অসঙ্গতি, সমস্যা, সম্ভাবনা, সাফল্য ও উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।