শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জেল হত্যা দিবস ও মিলাদ গাজী এমপি’র মায়ের মৃত্যু তারিখ উপলক্ষে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের মিলাদ ও দোয়া মাহফিল

জেল হত্যা দিবস ও মিলাদ গাজী এমপি’র মায়ের মৃত্যু তারিখ উপলক্ষে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের মিলাদ ও দোয়া মাহফিল

দর্পণ ডেস্ক : জেল হত্যা দিবস ও মিলাদ গাজী এমপি’র মায়ের মৃত্যু তারিখ উপলক্ষে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চারনেতা এবং আলম রৌশন চৌধুরী পুষ্প’র রুহের মাগফিরাত কামনা করে মঙ্গলবার (৩ নভেম্বর) হযরত শাহজালাল (রহ.) দরগাহ মাজার প্রাঙ্গনে বাদ এশা এক মিলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি।

এছাড়াও উপস্থিত ছিলেন দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের সভাপতি মুহিতুর রহমান রনি, সাধারণ সম্পাদক আরাফাত চৌধুরী আজাদ, ইঞ্জিনিয়ার মোঃ সাহিদ আলী, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা, শরিফুল ইসলাম সৌরভ, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, ডাঃ আব্দুর রব শোভন, ডাঃ জুবায়েল, এনাম উদ্দিন, অলিউর রহমান, নুরুল ইসলাম ইকবাল, কাওছার আহমেদ প্রমূখ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মিলাদ গাজী এমপি বলেন, জাতির ইতিহাসে ৩ নভেম্বর এক কলঙ্কজনক অধ্যায়। মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে নির্মমভাবে হত্যা করা হয়। বাংলাদেশের ইতিহাসে ৩ নভেম্বর কলঙ্কময় একটি দিন। তিনি জেলহত্যার ঘটনায় পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে দন্ড কার্যকরের দাবি জানিয়ে বলেন একাত্তরের পরাজিত ঘাতক চক্রের ব্যাপারে সর্বদা সজাগ থাকতে হবে।

এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।