বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ

জগন্নাথপুরে স্বজনের দাফনে ব্যস্ত পরিবার, বাড়ি ফিরে মিলল আরেক লাশ

দর্পণ ডেস্ক : সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার ইকড়ছই আলখানাপাড়ে এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে রবিবার (২৪ জানুয়ারি) ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের তেঘরিয়া গ্রামের মৃত সইরত উল্লার ছেলে সাজ্জাদুর রহমান সুজন (৪৭) কিছুদিন আগে তার ভগ্নিপতি পৌরসভার আলখানাপাড়ের মাঈন উদ্দিনের বাড়িতে বেড়াতে আসেন। শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় মাঈন উদ্দিনসহ তার পরিবারের লোকজন তাদের এক স্বজন একই এলাকার ইকড়ছইয়ের বাসিন্দা মাহবুবুর রহমানের দাফনের কাজে মরহুমের বাড়িতে যান। সে সুযোগে সুজন বাড়ির একটি কক্ষের দরজা জানালা বন্ধ করে ঘরের ফ্যানের রডের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে।

মাঈন উদ্দিন বলেন, ‘আমার এক আত্মীয়’র মৃত্যুতে তাকে শেষ বিদায় জানাতে সন্ধ্যারাতে প্রয়াতের বাড়িতে যাই। জানাজা শেষে রাত ৮টার দিকে বাড়িতে ফিরে বদ্ধ ঘরে অনেক ডাকাডাকি করেও সুজনের কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের ওপরে কিছু অংশ ভেঙে দেখতে পাই ফাঁস লাগিয়ে ঝুলে আছে সে।’

তিনি আরো জানান, সুজন অনেকদিন ধরে ঋণগ্রস্থ হয়ে পড়ায় হতাশায় ভূগছিল।

স্থানীয় ওয়ার্ডে কাউন্সিলর সুহেল আহমদ বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছি।’

জগন্নাথপুর থানার উপ পরির্দশক (এসআই) অনিক দেব বলেন, ‘প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, ঋণের কারণে হতাশাগ্রস্থ হয়ে আত্মহত্যা করতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।’

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।