শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
জকিগঞ্জে এক মেম্বার প্রার্থীকে গলাকেটে হত্যার চেষ্টা

জকিগঞ্জে এক মেম্বার প্রার্থীকে গলাকেটে হত্যার চেষ্টা

নিউজ ডেস্ক :: জকিগঞ্জে গলাকেটে  এবাদুর রহমান (৫০) নামের একজন মেম্বার প্রার্থীকে নিজ বাড়ির পাশে হত্যার চেষ্টা করা হয়েছে।তিনি কাজলশাহ ইউনিয়নের ইয়াকুব আলীর ছেলে ৪ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী।রবিবার রাত ৯টার দিকে ঐ ইউনিয়নের দক্ষিণ গোটারগ্রামস্থ তার বাড়ির রাস্তার সামনে এ ঘটনা ঘটে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও এবাদুর রহমান প্রার্থী হওয়ার কথা ছিলো। গত দুটি নির্বাচনে তিনি অংশ নিয়ে দ্বিতীয় হয়েছিলেন বলে জানা যায়।

স্থানীয়রা জানিয়েছেন, এবাদুর রহমানকে  আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে রেফার্ড করেন। খবর পেয়ে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, থানার ওসি আবুল কাসেম খাঁন, ওসি (তদন্ত) সুশংকর পালসহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করেছে বলে জানাগেছে।

পরিবারের লোকজন জানিয়েছেন, ঘটনার প্রায় আধাঘন্টা আগে কে বা কারা মোবাইলে ফোন করে ঘর থেকে বের করে নিয়েছিলো তাকে। এর কিছুক্ষণ পরে তাকে গলাকাটা রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।

জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় এ প্রসঙ্গে বলেন, ঘটনার আসল রহস্য উদঘাটনে আমি সহ থানা পুলিশ কাজ করে যাচ্ছি।জড়িত যারাই থাকুক তাদেরকে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।