বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
ছাতকে নববধূর মরদেহ উদ্ধার

ছাতকে নববধূর মরদেহ উদ্ধার

দর্পণ ডেক্স : সুনামগঞ্জের ছাতকে সাবিনা বেগম (১৯) নামের এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (৭ জুলাই) সকালে ছাতক পৌর্ব শহরের নোয়ারাই (ইসলামপুর) এলাকা থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে তার স্বামীর বাড়ির পাশের একটি তালাবন্ধ ঘরে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরবর্তীতে ছাতক থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার।তারা সুরৎহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে মরদেহ প্রেরণ করে।এর আগে সোমবার দিবাগত রাতে খাওয়া দাওয়া করে স্বাভাবিকভাবে ঘুমায় সাবিনা বেগম। সকালে তার ঘরের ভিতর তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে পাশের ঘরে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

জানাযায়, সাবিনা বেগম একই ইউনিয়নের মহিষমারা গ্রামের আব্দুর রহিমের মেয়ে। ২৯ দিন আগে নোয়ারাই (ইসলামপুর) এলাকার বাবুল মিয়ার ছেলে সুমন মিয়ার সাথে তার বিয়ে হয়।ছাতক থানার তদন্ত কর্মকর্তা মইন আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার তদন্ত চলছে ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।