বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
চুনারুঘাটে পুলিশ-বিএনপি সংঘর্ষ ; ৩ পুলিশসহ ১৫জন আহত

চুনারুঘাটে পুলিশ-বিএনপি সংঘর্ষ ; ৩ পুলিশসহ ১৫জন আহত

চুনারুঘাট প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাটের মিরাশী ইউনিয়ন বিএনপির সম্মেলনে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। এ সময় তিন বিএনপি কর্মীকে আটক করে পুলিশ।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আশরাফ জানান, প্রশাসনের অনুমতি ছাড়াই বড় মঞ্চ তৈরি করে বিএনপি মিরাশি ইউনিয়নের কাউন্সিলের আয়োজন করে। এতে একদিকে যেমন করোনা সংক্রমণের ঝুঁকি বাড়ে তেমনি অন্যদিকে সাধারণ মানুষের চলাচলে ব্যাঘাত সৃষ্টি হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে কাউন্সিল বন্ধ রেখে অনুমতি নেয়ার অনুরোধ করে। বিষয়টি স্থানীয় নেতৃবৃন্দ মেনে নেন।

কিছুক্ষণ পর বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জিকে গউছ এসে উস্কানিমূলক বক্তব্য প্রদান করেন। তার বক্তব্য শুনে বিএনপি নেতা-কর্মীরা উত্তেজিত হয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে দুই পুলিশ কর্মকর্তা ও একজন কনস্টেবল আহত হন। তাদেরকে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় পুলিশ তিন জনকে আটক করেছে বলে নিশ্চিত করেন তিনি। তবে দাবি করেন এ ঘটনায় বিএনপির কোন নেতাকর্মী আহত হননি।

এদিকে, বিএনপি থেকে দাবি করা হচ্ছে পুলিশের লাটিচার্জে দলের অন্তত ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হচ্ছে।

বিষয়টি জানতে বিএনপির কেন্দ্রীয় সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব জিকে গউছকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।