শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
চুনারুঘাটে পুলিশের বিরুদ্ধে হুমকির অভিযোগ মেয়র প্রার্থীর

চুনারুঘাটে পুলিশের বিরুদ্ধে হুমকির অভিযোগ মেয়র প্রার্থীর

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নাজিম উদ্দিন তার এবং কর্মী-সমর্থকদের ভয়ভীতি, হুমকি ও বাড়িঘর ভাংচুর করার অভিযোগ করেছেন পুলিশের বিরুদ্ধে। সোমবার এ বিষয়ে রিটার্নিং অফিসারের কাছে লিখিত আবেদন দিয়েছেন এই প্রার্থী।

অভিযোগে জানা যায়, চুনারুঘাট থানা পুলিশ গত দু’দিন গভীর রাতে গ্রামে-গ্রামে গিয়ে বিএনপি প্রার্থীর কর্মী-সমর্থকদের বাড়ির দরজা-জানালা ভাংচুর করেছে। তাদেরকে ডাকাতির মামলা দিয়ে রিমান্ডে এনে হাত-পা ভেঙে দেয়ারও হুমকি দেওয়া হয়।

গত সোমবার রাতে পাকুরিয়া, বড়াইল ও চন্দনা গ্রামে পুলিশ হানা দেয়। এর মধ্যে বড়াইল গ্রামে মেয়র প্রার্থীর বাড়িতে গিয়ে দরজা-জানালায় লাথি দিয়ে অকথ্য ভাষায় গালাগাল করে। তার আত্মীয়স্বজনকে এলাকা ছেড়ে চলে যেতে নির্দেশ দেয় তারা।

পুলিশের এই আচরণে এলাকায় ভীতির সৃষ্টি হয়েছে। এর মধ্যে গতকাল রাতে পাকুরিয়া গ্রামে পূর্বনির্ধারিত উঠান বৈঠক থাকলেও পুলিশ বৈঠকের স্থান ঘেরাও করে রাখে। গ্রামের লোকদের বৈঠকে যেতেও বাঁধা দেয়।

মেয়র প্রার্থী নাজিম উদ্দিনের লিখিত অভিযোগের বিষয়ে রির্টানিং অফিসার সাদিকুল ইসলাম বলেন, মেয়র প্রার্থীর লিখিত আবেদন পেয়েছি এবং এ বিষয়টি পুলিশ সুপারকে জানিয়েছি। পুলিশ সুপার বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানিয়েছেন।

তবে অভিযোগের ভিত্তি নেই দাবি করে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আশরাফ বলেন, পুলিশ কাউকে ভয়ভীতি বা হুমকি-ধমকি দেয়নি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।