শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
কুলাউড়া থানার নতুন ওসি বিনয় ভূষন রায়

কুলাউড়া থানার নতুন ওসি বিনয় ভূষন রায়

দর্পণ ডেস্ক : মৌলভীবাজারের কুলাউড়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেছেন চৌকষ ও পরিশ্রমী পুলিশ পরিদর্শক বিনয় ভূষন রায়।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) তিনি কুলাউড়া থানায় নতুন পদে যোগদান করেন। ইতিপূর্বে তিনি মৌলভীবাজার জেলার গোয়েন্দা শাখার ওসি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

বিনয় ভুষন রায় মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ থাকাকালে জেলায় মাদকদ্রব্য বিরোধী বেশ কয়েকটি সফল অভিযান পরিচালনা করায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে জেলার শ্রেষ্ট অফিসার হিসাবে পুরস্কৃত হয়েছেন। মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম,বার) চৌকস পুলিশ অফিসার হিসাবে ওসি (ডিবি) বিনয় ভুষন রায় এর হাতে পুরস্কার তুলে দেন ।

উল্লেখ্য হবিগঞ্জ জেলার লাখাই থানার বাসিন্দা ওসি (ডিবি) বিনয় ভূষন রায় ২০০৫ সালে সরাসরি এসআই পদে পুলিশ বাহিনীতে যোগ দেন। তিনি বিভিন্ন সময়ে কুলাউড়া,গোলাপগঞ্জ,ছাতক,কানাইঘাট,বড়লেখা ও জৈন্তাপুর থানায় সাফল্য ও সুনামের সাথে দায়িত্ব পালন করে প্রশংসা পেয়েছেন।

তিনি নতুন কর্মস্থলে দক্ষতা ও নিষ্ঠার সাথে কাজ করতে সকল মহলের সহযোগিতা চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।