বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
আজমিরীগঞ্জে ইউএনওর নামে ২ অফিস সহায়কের চাঁদাবাজি

আজমিরীগঞ্জে ইউএনওর নামে ২ অফিস সহায়কের চাঁদাবাজি

দর্পণ ডেস্ক : হবিগঞ্জের আজমিরীগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)র অফিস সহায়ক শরীফ উদ্দিন ও উপজেলা পরিষদের অফিস সহায়ক এনামুল হকের বিরুদ্ধে ইউএনও’র নাম ভাঙ্গিয়ে চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে।

অভিযোগটি আমলে নিয়ে গত ২৭ ডিসেম্বর রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মতিউর রহমান খাঁন তাদেরকে ৩ কার্য দিবসের মধ্যে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেছেন।

জানা যায়, গত ১০ ডিসেম্বর উপজেলার কাকাইলছেও ইউনিয়নের আকবর শাহ্’র মাজারে বার্ষিক ওরশ উপলক্ষে স্থানীয় যুব সংগঠনের উদ্যোগে ওইদিন রাতে বাউল গানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসারের অফিস সহায়ক ম শরীফ উদ্দিন ও উপজেলা পরিষদের অফিস সহায়ক এনামুল হক যুব সংগঠনের সাথে যোগাযোগ করে উপজেলা প্রশাসনের অনুমতি ছাড়া বাউল গানের আয়োজন করা হয়েছে বলে ভয়ভীতি প্রদর্শন করেন। এছাড়া মোবাইল কোর্টের মাধ্যমে গানের আসর পণ্ড করে দিয়ে অর্থদণ্ডে দণ্ডিত করা হবে বলে হুমকি প্রদান করেন। একপর্যায়ে গানের আসরে উপজেলা নির্বাহী অফিসার না যাবার শর্তে ৮ হাজার টাকা চাঁদা আদায় করে নেন উল্লেখিত দুইজন।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁনের কানে গেলে তিনি গত ২৭ ডিসেম্বর ওই দুজনকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন। যার জবাব আগামী ৩ কার্যদিবসের মধ্যে জবাব দেয়ার জন্য বলা হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মতিউর রহমান খাঁন বলেন, এটা সত্য ঘটনা। তারা যাদের নিকট থেকে টাকা নিয়েছে তাদেরকে আমি জিজ্ঞাসাবাদ করে এর সত্যতা পেয়েছি। তাদের নোটিশের জবাব পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।