শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
‘আই লাভ মুহাম্মদ’ লেখা মাস্ক মুখে পরে সংসদে এমপি

‘আই লাভ মুহাম্মদ’ লেখা মাস্ক মুখে পরে সংসদে এমপি

দর্পণ ডেস্ক : হযরত মুহাম্মদ (সা.)-কে অবমাননার প্রতিবাদে ‘আই লাভ মুহাম্মাদ’ অর্থাৎ ‘আমি মুহাম্মদকে ভালোবাসি’ লেখা মাস্ক পরে সংসদ অধিবেশনে অংশগ্রহণ করেছেন কসোভোর একজন এমপি। গতকাল রোববার কসোভো সেল্ফ ডিটারমিনেশন মুভমেন্টের সদস্য ইমান আর রহমানি ওই মাস্ক পরে নীরব প্রতিবাদ জানান।

তুরস্কের আনাদোলু এজেন্সির প্রতিবেদনে বলা হয়েছে, এমন মাস্ক পরিধানের দুটি কারণ জানিয়েছেন ইমান আর রহমানি। প্রথম কারণ হলো, ফ্রান্সে নিযুক্ত কসোভোর রাষ্ট্রদূত কান্দ্রিম গাশি প্রেসিডেন্ট ম্যাক্রোর প্রশংসা করেন। অথচ দেশটির প্রেসিডেন্ট মুহাম্মাদ (সা.) কে ব্যঙ্গ করে প্রকাশিত চিত্র দেশটির সরকারি দালানের বাইরে টানানোর ঘোষণা দিয়েছেন। কান্দ্রিম আর গাশির দেয়া বক্তব্যটি ছিল অনুপযুক্ত।’ তাই সংসদ সদস্য ইমান রাহমানি প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

দ্বিতীয় কারণ হিসেবে তিনি উল্লেখ করেছেন, ‘আমরা প্রিয় নবি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জন্মের মাস রবিউল আউয়াল অতিবাহিত করছি। ‘ তিনি এই বার্তাসহ ‘আই লাভ মুহাম্মদ‘ লেখা মাস্ক পরা নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এর মাধ্যমে শান্ত ও কোমল প্রতিবাদ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।