শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
আইপিএলের বাজিতে হারায় যুবকের আত্মহত্যা

আইপিএলের বাজিতে হারায় যুবকের আত্মহত্যা

দর্পণ ডেস্ক : বরিশালের বাকেরগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার বাজিতে হেরে গিয়ে কালীমন্দিরের সামনে এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আত্মহত্যা করা ওই যুবক কলসকাঠী গ্রামের নিতাই তালুকদারের ছেলে যুবরাজ তালুকদার (১৮)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো যুবরাজ বুধবার রাতে পরিবারের সঙ্গে রাতের খাবার খেয়ে নিজ বিছানায় ঘুমিয়ে পড়ে। কিন্তু সে রাতেই কোনো একসময় পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশের কালীমন্দিরের সামনে একটি বেলগাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তবে বাজারের একাধিক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে জানান, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা শুরুর পর থেকেই যুবরাজসহ স্থানীয় কয়েক যুবক কলসকাঠী বাজারের জুয়েলের চায়ের দোকানে বসে বাজি খেলে। বুধবার রাতেও তারা খেলা নিয়ে সেখানে বসে বাজি ধরে। ওই খেলায় যুবরাজ বাজিতে ১২ হাজার টাকা হেরে যায়। নাম প্রকাশ না করার শর্তে একাধিক যুবক জানায়, যুবরাজ বাজিতে হেরে মনোকষ্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ওসি মো. আবুল কালাম জানান, বৃহস্পতিবার সকালে যুবরাজের লাশ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে তিনি আইপিএল খেলায় বাজিতে হেরে যাওয়ার বিষয়ে কিছু জানেন না বলেও সাংবাদিকদের জানান।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।