শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
অসুস্থ আওয়ামী লীগ নেতা আক্তার হোসেনকে দেখতে এমপি হাবিব

অসুস্থ আওয়ামী লীগ নেতা আক্তার হোসেনকে দেখতে এমপি হাবিব

নিউজ ডেস্ক ◾শুক্রবার সন্ধ্যায় ৪ নং কুচাই ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেনকে দেখতে উনার বাড়ীতে যান সিলেট জেলা আওয়ামিলীগের নির্বাহী সদস্য ও সিলেট-৩ আসনের নির্বাচিত এমপি জননেতা জনাব হাবিবুর রহমান হাবিব।

এসময় তিনি অসুস্থ ৪ নং কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আক্তার হোসেইনর শারীরিক অবস্থার খোজ খবর নেন এবং রোগ মুক্তি কামনা করেন।
গত ৩০ মার্চ বুধবার দিবাগত রাত ১১টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ৪ নং কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেইন, বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করলে সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন তাকে নগরীর জালালাবাদ রাগিব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।পরীক্ষা নিরীক্ষার পর হার্ট এ্যাটাক হয়েছে বলে চিকিৎসকরা নিশ্চিত করেন।প্রায় ৭ দিন চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে চিকিৎসকের পরামর্শে তাকে বাসায় নিয়ে আসা হয়।
অসুস্থ ৪ নং কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আক্তার হোসেইনকে দেখতে আরও সাথে ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট জনাব সালেহ আহমদ হীরা ,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জনাব হাজী ফারুক আহমদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব মতিউর রহমান মতি, জেলা আওয়ামীলীগ নেতা বদরুল আলম, দক্ষিন সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব বীর মুক্তিযোদ্ধা জনাব সাইফুল আলম ও সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ,উপজেলা আওয়ামীলীগ নেতা আতিকুর রহমান আতিক, ৪ নং কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব আব্দুর রহমান আনা মিয়া সহ আরও অনেক আওয়ামীলীগ ,যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ..
তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।