মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হোটেলে ‘অসামাজিক কার্যকলাপ করায় আটক ৭

হোটেলে ‘অসামাজিক কার্যকলাপ করায় আটক ৭

দর্পণ ডেস্ক : সিলেট নগরীতে বিভিন্ন আবাসিক হোটেলে ‘অসামাজিক কার্যক্রম’ বন্ধে কঠোর অবস্থানে রয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। বিশেষ করে নগরীর লালবাজার, দক্ষিণ সুরমার, সুরমা মার্কেট এসব এলাকায় বেশির ভাগ আবাসিক হোটেলেই দীর্ঘদিন থেকে সব অসামাজিক কার্যক্রম চলে আসছিলো। এবার এসব হোটেলে প্রতিদিন অভিযান পরিচালনা করছে পুলিশ। অভিযানে আটক করা হচ্ছে নারী-পুরুষ।

এর ধারাবাহিকতায় দক্ষিণ সুরমা থানাধীন ভার্থখলাস্থ অভি আবাসিক হোটেলে বিশেষ অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত অবস্থায় ৩ নারী ও ৪ জন পুরুষকে আটক করে দক্ষিণ সুরমা থানাপুলিশ। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে তাদের তাদের আটক করা হয়।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলামের বরাত দিয়ে সিলেট মহানগর পুলিশের মিডিয়া শাখা জানায়, শুক্রবার রাতে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় তাদের আটক করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন দক্ষিণ সুরমা থানার এসআই মো. রোকনুজ্জামান চৌধুরী পিপিএম। সঙ্গে ছিলেন এসআই সঞ্জয় চন্দ্র দে, এএসআই পিপলু সেন, এটিএসআই শামীম মিয়া, নারী কনস্টেবল সোনারা বেগম ও হেনা আক্তার।

আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি