মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হবিগঞ্জ পৌরসভার ২০২০-২১ বাজেট ঘোষণা

হবিগঞ্জ পৌরসভার ২০২০-২১ বাজেট ঘোষণা

মোঃ তাজুল ইসলাম, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে। নতুন কোন করারোপ ছাড়াই ২০২০-২০২১ অর্থবছরের জন্য ৮৫ কোটি টাকার বাজেট ঘোষণা করেছে হবিগঞ্জ পৌরসভা। কোভিড-১৯ এর প্রাদুর্ভাবের কারণে সীমিত পরিসরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বাজেট ঘোষণা করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান।

নতুন বাজেটে পৌরসভার রাজস্ব ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৮৬ কোটি ৩১ লক্ষ ৮০ হাজার ৫৩ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৮৫ কোটি ১৩ লক্ষ ৬৫ হাজার ৫ শ ১ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ১ কোটি ১৮ লক্ষ ১৪ হাজার ৫ শ ৫২ টাকা।

নতুন অর্থবছরে হবিগঞ্জ পৌরসভার রাজস্ব খাতে মোট আয় ১০ কোটি ৪৯ লক্ষ ৮৬ হাজার ৮শ ৮৬ টাকা এবং মোট ব্যয় ১০ কোটি ২৩ লক্ষ ৫০ হাজার ৫শ ১৯ টাকা। উন্নয়ন খাতে মোট আয় ৭৫ কোটি ৮১ লক্ষ ৯৩ হাজার ১শ ৬৭ টাকা এবং মোট ব্যয় ৭৪ কোটি ৯০ লক্ষ ১৪ হাজার ৯ শ ৮২ টাকা।

সাংবাদিক সম্মেলনে কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আবুল হাসিম, মোঃ জাহির উদ্দিন, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, শেখ নূর হোসেন, মোঃ আব্দুল আউয়াল মজনু, মোঃ আলমগীর, শেখ মোঃ উম্মেদ আলী শামীম, পিয়ারা বেগম, খালেদা জুয়েল, অর্পনা পাল, সচিব মোঃ ফয়েজ আহমেদ ও নির্বাহী প্রকৌশলী মোঃ সিরাজুল হক। আরো উপস্থিত ছিলেন সাবেক পৌরকমিশনার আব্দুল মোতালিব মমরাজ ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ এমদাদুর রহমান বাবুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি