শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
শিরোনাম :
শ্রীমঙ্গলে চা বাগানের টিলা ধসে ৪ নারী শ্রমিকের মৃত্যু বিশ্বনাথ থানা পুলিশ কর্তৃক মোবাইল কোট পরিচালনা করে এক মাদক বিক্রেতার জেল জরিমানা বিয়ানীবাজারে ঝুলন্ত শিশুর ৪ দিন পর ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার শিশু ইমনের মৃত্যু নিয়ে ধূম্রজাল তৈরি ; হত্যা না আত্মহত্যা জানতে চায় স্বজন জকিগঞ্জে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্য নিহত সড়ক দুর্ঘটনায় জালালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ আওলাদ হোসেন নিহত দুবাগের শিশু ইমনের ঝুলন্ত লাশ মুড়িয়ায় পাওয়া গেছে কুলাঙ্গার ওয়াহিদকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ সিএনজি থেকে লাফ মেরে মৃত্যু বরণকারী স্কুল শিক্ষিকার মৃত্যুর রহস্য উদঘাটন হয়নি বিয়ানীবাজারের মাথিউরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
হবিগঞ্জে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

হবিগঞ্জে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর থানার মাদক মামলার পলাতক সাজাপ্রাপ্ত আসামীকে আটক করেছে সদর থানা পুলিশ। আটককৃত সাজাপ্রাপ্ত আসামী হল হবিগঞ্জ শহরতলীর বড়-বহুলা গ্রামের মৃত আব্দুল মন্নান এর পুত্র শেখ নেওয়াজ শরিফ ইমন (২৫)। আটককৃত সাজাপ্রাপ্ত ইমন মাদক মামলার সাজাপ্রাপ্ত বহুদিনের পলাতক আসামী ছিল।
সোমবার ভোর রাতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলীর নেতৃত্বে এএস আই নজরুল ইসলামসহ একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পেট্রল পাম্প এলাকা থেকে অভিয়ান চালিয়ে তাকে আটক করে।
এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুক আলী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরো জানান, বর্তমান পুলিশ প্রশাসন যে কোন মূল্যে আইনের শাসন সফল ভাবে প্রতিষ্ঠিত করবে। তাই আমরা পুলিশ প্রশাসনের এই অভিযান প্রতিদিনই থাকবে এবং এই অভিযানে কাউকে কোনো ছাড় দেওয়া হবে না এবং হবিগঞ্জকে আবারও শন্তির শহর হিসেবে গড়ে দেখাব।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি