বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৪:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হবিগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ শহরতলীর বড় বহুলা গ্রামের অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী আলী (৪৭) ও দুলাল মিয়া (৪০) কে বিপুল পরিমাণ মরণনেশা ইয়াবাসহ আটক করে করে জেলা গোয়েন্দা পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানিকুল ইসলামের দিক-নির্দেশনায় গতকাল বৃহস্পতিবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের এসআই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে একদল পুলিশ বড় বহুলা গ্রামের মাদক ব্যবসায়ী জনাব আলীর বাড়িতে অভিযান চালায়।
এ সময় তাদের দেহ তল্লাশি করে ১০৫ পিস ইয়াবাসহ উদ্ধার করে। আটককৃত মাদক ব্যবসায়ী হল:- বড় বহুলা গ্রামের গেদা মিয়ার পুত্র চিহ্ণিত মাদক ব্যবসায়ী জনাব আলী (৪৭), এবং একই গ্রামের মৃত শরাফত উল্লার পুত্র চিহ্ণিত দুলাল মিয়া (৪৯)কে ইয়াবা বিক্রিয় কালে হাতনাতে আটক করে পুলিশ। এ ব্যাপারে জেলা গোয়েন্দার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানিকুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেন
তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে ডজন খানেক মাদক মামলা রয়েছে। রাতে আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি