শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
হবিগঞ্জের বাহুবলে রাস্তার পাশে সরকারী গাছ কর্তন

হবিগঞ্জের বাহুবলে রাস্তার পাশে সরকারী গাছ কর্তন

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের স্বস্থিপুর গ্রামের ভিতর দিয়ে স্বস্থিপুর থেকে স্নানঘাট আঞ্চলিক সড়কের পাশে লাগানো সরকারী গাছ কর্তন করা হয়েছে।
শনিবার ( ৩ অক্টোবর) সকাল থেকে বিকাল পর্যন্ত স্বস্থিপুর ( প্রকাশ দরছপুর) গ্রামের হানিফ উল্লার ছেলে গফুর মিয়া ও তার ভাই আব্দুর নূর মিলে সড়কের পাশে লাগানো সরকারী বিভিন্ন প্রজাতির ২০-২৫ টি বড় বড় কাঠের গাছ কেটে ফেলে। গ্রামবাসি এ গাছগুলো সরকারী গাছ বলে কাটতে বাধা দিলেও তারা কোনো বাধা না মেনে গাছগুলো কেটে ফেলে।
স্নানঘাট ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গাছগুলো হানিফ উল্লার নিজস্ব গাছ। এগুলো সরকারী গাছ নয়।
স্থানীয় ওয়ার্ড মেম্বার মাজু মিয়া বলেন, রাস্তার সরকারী জায়গাতে লাগানো এ গাছগুলো তাদের নিজস্ব গাছ, তবে সরকারী রাস্তার পাশেই গাছগুলো লাগানো হয়েছিল।
উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) খৃষ্টফার হিমেল রিছিল বলেন, কোনো সরকারী জায়গাতে কেউ গাছ লাগালেও সরকারী কর্তা ব্যাক্তিদের অনুমতি ছাড়া কোনো অবস্থাতেই গাছ কর্তন করা যাবেনা। তবে বিষয়টি তিনি গুরুত্ব সহকারে দেখবেন বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি