রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সুনামগঞ্জে দুই রোহিঙ্গা বোনকে বিয়ে, সন্তানসহ ধরা খেলেন দুই ভাই

সুনামগঞ্জে দুই রোহিঙ্গা বোনকে বিয়ে, সন্তানসহ ধরা খেলেন দুই ভাই

দর্পণ ডেস্ক : উখিয়া ক্যাম্পের দুই রোহিঙ্গা বোনকে বিয়ে করেছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ইন্দ্রপুর গ্রামের দুই ভাই। তাদের দুই শিশুসন্তানও রয়েছে। তবে সোমবার রাতে সন্তানসহ পুলিশের হাতে ধরা পড়েছেন দুই দম্পতি। তাদের সঙ্গে এক রোহিঙ্গা তরুণও আটক হন।

আটকরা হলেন- ইন্দ্রপুর গ্রামের আবুল খায়েরের ছেলে ফারুক মিয়া, তার ভাই মোবারক হোসেন এবং উখিয়া ক্যাম্পের রোহিঙ্গা ইব্রাহিম আলীর মেয়ে সুপাইয়া বেগম ও তার বোন রুবিনা আক্তার। তাদের আত্মীয়ের নাম সুপাই মিয়া।

স্থানীয়রা জানায়, ২০১৭ সালে সুপাইয়াকে বিয়ে করেন ফারুক। বিয়ের পর ফারুকদের বাড়িতে আসা-যাওয়া করতেন সুপাইয়ার বোন রুবিনা। পরে রুবিনাকে বিয়ে করেন ফারুকের ভাই মোবারক। কাজি বা রেজিস্ট্রি ছাড়াই স্থানীয় আলেম এই দুই বিয়ে পড়ান। ফারুক ও সুপাইয়া দম্পতির ফরহাদ হোসেন নামে ছয় মাস বয়সী এবং মোবারক ও রুবিনা দম্পতির রিফাত হোসেন নামে চার মাস বয়সী সন্তান রয়েছে।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন, ইন্দ্রপুর গ্রামে ঘোরাঘুরি করছিলেন রোহিঙ্গা তরুণ সুপাই মিয়া। এমন অভিযোগে সোমবার গভীর রাতে তাকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুপাই মিয়া জানান, ইন্দ্রপুর গ্রামে তার দুই ফুফু রয়েছেন। তাদের বাড়িতেই তিনি এসেছেন। পরে দুই দম্পতিসহ পাঁচজনকে আটক করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি