মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেট নগরীর কাজীটুলায় এক গৃহবধূ হত্যা

সিলেট নগরীর কাজীটুলায় এক গৃহবধূ হত্যা

দর্পণ ডেস্ক : সিলেট নগরীর উত্তর কাজীটুলাস্থ একটি বাসায় সৈয়দা তামান্না বেগম নামের এক গৃহবধুকে হত্যার ঘটনা ঘটেছে।গত রোববার দিবারাত ১২টার দিকে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে ধারণা করা হয়েছে।

জানা যায়, দুই মাস আগে তিন সেপ্টেম্বর এই দম্পত্তির বিয়ে হয় এবং কিছুদিন আগে এই বাসায় উঠেন। তার স্বামী আল মাসুম জিন্দাবাজারের আল মারজান মার্কেটে ফ্রেব্রিকস এর ব্যবসা করেন। বর্তমানে স্বামী পলাতক রয়েছেন। তামান্না লালাবাজার এলাকার সৈয়দ ফয়জুল হোসেন মেম্বারের মেয়ে। বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির মূখপাত্র এবিএম আশরাফ উল্লাহ তাহের।

নিহত সৈয়দা তামান্নার খালাতো ভাই ইকবাল জানান, রোববার দিবাগত রাত ৯টার একটু আগে তার বোনের সাথে সর্বশেষ কথা বলেন তার মা। সকাল থেকে তামান্না ও তার স্বামী আল মামুনের মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। এমনকি মামুনের আত্মীয় স্বজনের নম্বরও বন্ধ পেয়ে তাদের সন্দেহ হয়। দুপুরের দিকে পুলিশ নিয়ে অন্তরঙ্গ এ/৪ নম্বর ভাড়া বাসায় গিয়ে বাইরে থেকে দরজা বন্ধ দেখতে পান।দরজা ভেঙে ভিতরে দেখেন বিছানায় তামান্নার লাশ।

তিনি জানান, গলায় কিছু পেঁচিয়ে ফাঁশ দিয়ে তামান্নাকে হত্যা করে তার স্বামী পালিয়েছে। গলায় তেমন দাগ আছে বলেও দেখা গেছে।

এসএমপির মূখপাত্র এবিএম আশরাফ উল্লাহ তাহের জানান, ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। তার স্বামী পলাতক রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠিয়েছে। পরবর্তীতে বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি