রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তিঃ
আমাদের সিলেট দর্পণ  ২৪ পরীক্ষামূলক সম্প্রচার চলছে , আমাদেরকে আপনাদের পরামর্শ ও মতামত দিতে পারেন news@sylhetdorpon.com এই ই-মেইলে ।
সিলেটে লন্ডনী পরিবারের ৫ জন অচেতন,২ জনের মৃত্যু

সিলেটে লন্ডনী পরিবারের ৫ জন অচেতন,২ জনের মৃত্যু

নিউজ ডেস্ক ◾সিলেটে একই পরিবারের ৫ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। ওসমানী নগরের তাজপুর এলাকায় ভাড়া বাসা থেকে তাদেরকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দুজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

মৃত দুজন হচ্ছেন বাবা-ছেলে।বাকি তিনজনের অবস্থাও আশঙ্কাজনক। তারা হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি আছেন।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে ওই পাঁচজনকে উদ্ধার করা করা হয়। বিকেল সোয়া তিনটায় এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন।

তিনি জানান, ওই পরিবারটি প্রায় ৩০-৩৫ বছর ধরে যুক্তরাজ্য প্রবাসী। গত ১২ জুলাই তারা ঢাকায় ফেরে। ১৮ তারিখ ঢাকা থেকে সিলেটে আসে। তাদের গ্রামের বাড়ি ওসমানী নগরের দিরায়তে। ভালো আবাসিক ব্যবস্থা পেতে বাড়ি থেকে ৭-৮ কিলোমিটার দূরে তাজপুরে বাসা ভাড়া নেন।এবং সেখানে অবস্থান করেন।

বিষক্রিয়ার কারণে এই মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।মারা যাওয়া দুজন হলেন রফিকুল ইসলাম (৫০) ও তার ছেলে মাইকুল ইসলাম (১৬)। আইসিইউতে ভর্তি আছেন, রফিকুলের স্ত্রী হোসনে আরা (৪৫), ছেলে সাদেকুল (২৫) ও মেয়ে সামিরা ইসলাম (২০)।

স্থানীয়রা জানান, ওই বাড়ির এক রুমে রফিকুল ইসলাম ও তার স্ত্রী-পুত্রসহ পাঁচজন রাতে ঘুমিয়েছিলেন। আরেক রুমে তার শ্বশুর-শাশুড়ি ও শ্যালকসহ ৪-৫ জন ঘুমিয়েছিলেন। সকালে রফিকুলদের অনেক ডাকাডাকির পরেও সাড়া না পেয়ে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-তে কল করা হয়।পরে দুপুর ১২টায় পুলিশ এসে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে।

এ ঘটনার রহস্য উদঘাটনের জন্য কাজ শুরু করেছে পুলিশ। এছাড়া পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত শুরু করছে বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন আপনার সোশ্যাল মিডিয়ায়..

© স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ সিলেট দর্পণ ।

কারিগরি সহায়তায়ঃ-ওরাকল আইটি